ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

বিশ্ব পরিবেশ দিবসে সাভার সাংবাদিক কল্যাণ সমিতির বৃক্ষরোপণ কর্মসূচী

২০২২ জুন ০৫ ১৭:৫৫:৩৬
বিশ্ব পরিবেশ দিবসে সাভার সাংবাদিক কল্যাণ সমিতির বৃক্ষরোপণ কর্মসূচী

তপু ঘোষাল, সাভার : বিশ্ব পরিবেশ দিবসে পরিবেশ রক্ষায় বৃক্ষ রোপন এ স্লোগানে ঢাকা জেলার সাভার সাংবাদিক কল্যান সমিতির উদ্যোগে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপন সহ জনসাধারণের মাঝে বৃক্ষ বিতরন করা হয়।

রবিবার (৫ জুন) সকালে সাভার উপজেলা পরিষদ প্রাঙ্গনে সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের উপস্থিতিতে ৩০০ টি বারো মাসিক আম, লিচু, পেয়ারা ও ঔষধি নিম গাছের চারা জনসাধারণের মাঝে বিতরন করা হয়।

বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষ রোপন ও জনসাধারণকে পরিবেশ রক্ষায় গাছের গুরুত্ব সম্পর্কে অবহিত করায় সাভার সাংবাদিক কল্যান সমিতির সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা জানান সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

এ সময় সকলের উদ্দেশ্য তিনি বলেন, গাছ মানুষের বন্ধু, প্রত্যেকের বাড়ীর উঠানে অন্তত ২টি করে বৃক্ষ রোপন করুন,তাতে আপনারা যেমন সুস্থ থাকবেন তেমন দেশের পরিবেশ রক্ষা পাবে। অনুষ্ঠানের শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আম, পেয়ারা, লিচু ও নিমের চারা রোপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সকলের মাঝে উপস্থিত ছিলেন, সাভার সাংবাদিক কল্যান সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি তপু ঘোষাল, সাধারন সম্পাদক মোহাম্মদ ইয়াসিন, যুগ্ন সম্পাদক মুবিনুর রহমান রবিন, দপ্তর সম্পাদক সাইফুল্লাহ সাইফুল, অর্থসম্পাদক সোহাগ আহমেদ, নির্বাহী সদস্য খলিলুর রহমান প্রমুখ।

(টিজি/এসপি/জুন ০৫, ২০২২)