ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

কলাপাড়ায় পুকুর থেকে সাংবাদিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

২০২২ জুন ০৬ ১৫:২৪:৫৯
কলাপাড়ায় পুকুর থেকে সাংবাদিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের রজপাড়া গ্রামের নিজ বাড়ির পুকুর থেকে আবু জাফর প্রদীপ (৩৮) নামের দুই সন্তানের জনকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার গভীর রাতে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত প্রদীপ পেশায় দলিল লেখক ও গণকন্ঠ নামে একটি পত্রিকায় কলাপাড়া প্রতিনিধি হিসেবে কাজ করতো।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, প্রদীপের পেটে ও হাতে ধারালো অস্ত্রের কোপের ক্ষত চিহ্ন রয়েছে। রাত দেড়টার পর মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করেন। তারা মরদেহ উদ্ধার করে সোমবার সকালে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর উদ্যোগ নিয়েছেন। কি কারনে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত প্রদীপ রজপাড়া গ্রামের মৃত খালেক পাহোলানের ছেলে। তার প্রমি আক্তার(১২) ও আলবি (৩) নামে দুটি সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী জিনিয়া আক্তার জানান, পারিবারিক বিরোধ নিয়ে প্রদীপের সাথে ভাইয়ের বিরোধ ছিলো। এ নিয়ে কয়েকদিন ধরেই তাদের মধ্যে বিরোধ চলছিলো। এছাড়া ইটভাটার ব্যবসা নিয়েও প্রতিপক্ষের সাথে বিরোধ চলছিলো। এ কারনে তাকে হত্যার করে মরদেহ পুকুরে ফেলে দেয়া হয়েছে। তিনি এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

(এমকে/এসপি/জুন ০৬, ২০২২)