ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

এসইউএসবি'র ফরিদপুর জেলা সভাপতি লিটন, সম্পাদক জনি

২০২২ জুন ২৩ ১৮:৩৮:৪৮
এসইউএসবি'র ফরিদপুর জেলা সভাপতি লিটন, সম্পাদক জনি

প্রসেনজিৎ বিশ্বাস, নগরকান্দা : সারা দেশে সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের মতোই দেশের সকল সাংবাদিকদের মান উন্নয়নও সকল ন্যায় অধিকার আদায়ের লক্ষে সদ্য আত্মপ্রকাশ করেছে নতুন ধারার "সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ (এসইউএসবি)"।

এ লক্ষে কেন্দ্রীয় কমিটি, দেশের সকল বিভাগ, জেলা ও উপজেলা কমিটি গঠন করা হচ্ছে। তারই অংশ হিসেবে কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ ছিব্বির হোসেন এবং সাধারণ সম্পাদক মোর্শেদুল আলম চৌধুরী ফরিদপুর জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে জাতীয় দৈনিক খবরপত্রের বিশেষ প্রতিনিধি মোঃ বেলায়েত হোসেন লিটন কে অনুমোদন দিয়েছেন। সেই সাথে দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি ও কিউ টিভির স্টাফ রিপোর্টার শফিকুল খান জনি কে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।

ইতোমধ্যে এই সংগঠন তাদের প্রচারের মাধ্যমে দেশের সকল নির্যাতিত, অবহেলিত সাংবাদিকদের কথা বলছে এবং তাদের পাশে থাকছে এসইউএসবি। এছাড়া দেশের বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের জন্য সাহায্য সহযোগিতা করাও চেষ্টা করছে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। ফরিদপুর জেলা কমিটির সভাপতি বেলায়েত হোসেন লিটন তাকে ফরিদপুর জেলার সভাপতি ও শফিকুল খান জনি কে সাধারণ সম্পাদক ঘোষণা করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে দেশের অবহেলিত সাংবাদিক ও বন্যার কারনে অসহায়দের পাশে থাকার জন্য সংগঠনের সকল নেতৃবৃন্দদেরকেও ধন্যবাদ জানিয়েছেন।

(পিবি/এসপি/জুন ২৩, ২০২২)