ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

বালিয়াকান্দিতে সাংবাদিককে হত্যার চেষ্টা 

২০২২ নভেম্বর ০৮ ১৭:২৫:১০
বালিয়াকান্দিতে সাংবাদিককে হত্যার চেষ্টা 

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক দেশের কণ্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি রফিকুজ্জামান লিটনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে।আজ মঙ্গলবার সকাল ৯ টায় বালিয়াকান্দির আমতলা বাজারের নিজস্ব ব্যাবসা প্রতিষ্ঠান হামলার ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা যায়, বালিয়াকান্দি সদর ইউনিয়নের বাসিন্দা মো. সাকিব ভুইয়া (৩৫) ও মো. গোলাম সারোয়ার ভুইয়া (৬০) রফিকুজ্জামান লিটনের ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। জানা যায় অল্পের জন্য বেচে গেছে লিটন।

এ ঘটনায় রফিকুজ্জামান লিটন বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মো. সাকিব ভুইয়া ও মো. গোলাম সারোয়ার ভুইয়ার নাম উল্লেখ করে এজাহার দায়ের করেছে। সে আতঙ্কের মধ্যে আছে বলে জানিয়েছে সহকর্মীদের।

এঘটনায় বালিয়াকান্দিতে কর্মরত সাংবাদিকরা থানা প্রাঙ্গণে একটি প্রতিবাদ সভা করেছেন। প্রতিবাদ সভা থেকে দ্রুত মামলা গ্রহণ করে আসামিদের গ্রেফতারের অনুরোধ করেন। প্রতিবাদসভায় বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. সোহেল মিয়া, বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি মো. আতিয়ার রহমান, বালিয়াকান্দি রিপোটার্র্স ক্লাবের সভাপতি সঞ্জিত দাস সহ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সংবাদকর্মীরা বক্তব্য রাখেন।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, আমরা একটি এজাহার পেয়েছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

(এমজি/এসপি/নভেম্বর ০৮, ২০২২)