ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

গোবিন্দগঞ্জে সমকাল প্রতিনিধিকে মারধর

২০২২ নভেম্বর ১৩ ১৮:৪৮:৩০
গোবিন্দগঞ্জে সমকাল প্রতিনিধিকে মারধর

রবিউল ইসলাম, গাইবান্ধা : সংবাদ প্রকাশের জের ধরে সমকালের গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি এনামুল হককে মারধরসহ প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঠিকাদার মোস্তাফিজুর রহমান আঙ্গুর ও আজাদুল ইসলামসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এছাড়াও উক্ত ঘটনায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক সংগঠনের নেতারা অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ট্যাটাস দেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত প্রায় ৬ মাস পূর্বে গোবিন্দগঞ্জ পৌর এলাকা হতে কালিকা ডোবা হয়ে পারগয়ড়া পর্যন্ত প্রায় দুই কোটি ৩০ লাখ টাকার ব্যয়ে (২৯৮৬ মিটার) রাস্তা সংস্কার কাজ করা হয়। গোবিন্দগঞ্জ খন্দকার ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি বাস্তবায়ন করে। কিন্তু কাজে নানা অনিয়মের অভিযোগে জাতীয় ও স্থানীয় বিভিন্ন প্রত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

ওই সংবাদের জের ধরে ১৩ নভেম্বর রবিবার গোবিন্দগঞ্জ সমকাল প্রতিনিধি এনামুল হক পেশাগত কাজে উপজেলা প্রকৌশলী কার্যালয়ে গেলে ঠিকাদার মোস্তাফিজুর রহমান আংগুর ও তার ক্যাডার আজাদুল ইসলাম সহ কয়েকজন ব্যক্তি ইঞ্জিনিয়ার অফিসের সামনে সাংবাদিক এনামুল হকের ওপর হামলা করে এলোপাথারী মারধর করে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া অভিযুক্তরা তার ব্যবহৃত মুঠোফোনটি ভেঙে ফেলে।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন বলেন, তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ওএস/এসপি/নভেম্বর ১৩, ২০২২)