ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

রহস্যের জট খুলতে প্রকাশ পেলো ‘ডোম’

২০২২ নভেম্বর ২৫ ১৫:৫৭:৩৩
রহস্যের জট খুলতে প্রকাশ পেলো ‘ডোম’

বিনোদন ডেস্ক : সাইকো থ্রিলার গল্পে সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা রাশেদ রাহা নির্মাণ করেছেন সাত পর্বের ওয়েব সিরিজ ‘ডোম’। লাশকাটা ঘরে কার লাশ ময়না তদন্তের অপেক্ষায়? খুন না ধর্ষণ কি সেই অপরাধ যাকে ঘিরে দানা বাধছে রহস্য? এমন বিভিন্ন প্রশ্নের রহস্য উন্মোচিত হয়েছে ওটিটি প্ল্যার্টফর্ম বঙ্গ বিডিতে।

নির্মাতা রাশেদ রাহা বলেন, একটি ট্রু ইভেন্টের গল্প নিয়ে এই ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। নির্মাণ করতে গিয়ে নানাবিধ অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। সর্বাত্মক চেষ্টা করেছি ভালো করার। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রাণ রায়, চিত্রনায়িকা তানহা তাসনিয়া, কাজী নওশাবা আহমেদ, আবু হুরায়রা তানভীর, দোলন দে, আবু হেনা রনি, আমিনুর রহমান লিটন, আনোয়ার শাহি, জয় রাজ, বাপ্পি আশরাফ প্রমুখ।

এর আগে বেশকিছু নাটকে কাজ করলেও প্রথমবার এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আমিনুর রহমান লিটন। তিনি বলেন, ওয়েব সিরিজের গল্পটি দারুণ, ইন্টারেস্টিং। আমার চরিত্রটিও চমৎকার। পুরো সিরিজের মধ্যেই টানটান উত্তেজনা অনুভব করবেন দর্শক। এখানে নিজেকে প্রমাণের সুযোগও ছিল। আশা করছি সিরিজটি সবার ভালো লাগবে।

‘ডোম’ সিরিজের অভিনেত্রী তানহা তাসনিয়া এ প্রসঙ্গে বলেন, এটি একটি থ্রিলার স্টোরি। উত্তরা, পুরোনো ঢাকাসহ বেশ কয়েকটি লোকেশানে ‘ডোম’-এর দৃশ্য ধারণের কাজ হয়েছে। কাজটি করে বেশ ভালো লেগেছে। আমার বিপরীতে তানভীর অভিনয় করেছেন। আশা করি, দর্শকরা আমাদের কাজটি পছন্দ করবেন।

আবু হুরায়রা তানভীর কাজটি নিয়ে বলেন, প্রভাবশালী পরিবারের একটি ছেলের চরিত্রে অভিনয় করেছি। যার গার্লফ্রেন্ড খুন হয়ে যান। এর বেশি কিছু এখন জানাতে চাই না। আশা করছি দর্শক কাজটি পছন্দ করবেন।

জানা যায়, এ বছরের শুরুতে ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়ে শেষ করা হয়। চলতি মাসের (২০ নভেম্বর) জাতীয় শিল্পকলায় প্রিমিয়ারে প্রদর্শন করা শেষে ওটিটি প্লাটফর্ম বঙ্গতে দর্শকের জন্য প্রকাশ করা হলো ওয়েব সিরিজটি।

(ওএস/এসপি/নভেম্বর ২৫, ২০২২)