ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

‘৭৫’র পর শেখ হাসিনার মতো সৎ মানুষ আর আসেনি’

২০২২ নভেম্বর ২৮ ১৫:৪৬:৫৮
‘৭৫’র পর শেখ হাসিনার মতো সৎ মানুষ আর আসেনি’

শাহ্ আলম শাহী, দিনাজপুর : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আজকে মানুষ কষ্টে আছে, সাধারণ মানুষ ভাই কষ্ট আছে। স্বল্পবিত্ত মানুষ, স্বল্প আয়ের মানুষ কষ্টে আছে। তাই, শেখ হাসিনার রাতের ঘুম হারাম হয়ে গেছে।তিনি রাতে তিন থেকে সাড়ে ৩ ঘণ্টা ঘুমান। একটা দেশের প্রধানমন্ত্রী সারাক্ষণ কাজ করেন। বাংলাদেশে ৭৫ এর পর এতো ভালো মানুষ রাজনীতিতে আসেনি। ৭৫ এর পর শেখ হাসিনার মতো সৎ মানুষ আর আসেনি। শেখ হাসিনা একমাত্র আল্লাহকে ভয় পায়, এছাড়া কাউকে ভয় পায়না। তাই, শেখ হাসিনা সরকার বার বার দরকার, উন্নয়নে দরকার শেখ হাসিনা সরকার।’

আজ সোমবার দুপুরে দিনাজপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তবে তিনি এক বলেন।

দিনাজপুরের ঐতিহাসিক গো-এ শহীদ বড় ময়দানে অনুষ্ঠিত এ সম্মেলনে ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেন, "আপনারা উস্কানি দিবেন না, উস্কানি দিলে কিন্তু খবর আছে। আপনারা আমাদের উপর হামলা করবেন আর আমরা দাঁডিয়ে দাঁডিয়ে ললীপপ খাবো! এটা কী হয় ? খেলা হবে। খেলা হবে নির্বাচনে, খেলা হবে আন্দোলনে, খেলা হবে ভোট চুরির বিরুেেদ্ধ, খেলা হবে দুর্নীতির বিরুেেদ্ধ, খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, খেলা হবে লুটপাটের বিরুদ্ধে।’

তিনি আরো বলেন, নির্বাচন কমিশনের তত্বাবধানে নির্বাচন হবে, দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন নয়। ভয় পাবার কোন কারণ নেই। ১০ ডিসেম্বর যাতে কোন পরিবহন ধর্মঘট হবে না। আমাদের নির্দেশে কোন পরিবহন ধর্মঘট হয়না। তারপরও আমি সাবেক মন্ত্রী শাহজাহান খান এমপিকে বলেছি, যাতে ১০ ডিসেম্বর দেশের কোথাও পরিবহন ধর্মঘট না হয়। ফখরুলের নেতৃত্বে যাতে বিএনপি থালা-বাসন, ঘটী-বাটি, বিছানা-চাদর, কয়েল মোশারী নিয়ে ঢাকায় নির্বিঘ্নে সমাবেশ করতে পারে।

এর আগে প্রায় ১০ বছর পর দিনাজপুর জেলা,আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলনের উউদ্বোধন করেন,প্রেসডিয়াম সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন। হেলিকাপ্টার যোগে বেলা ১২ টায় দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সন্মেলনে যোগদেন। বেলা সাড়ে ১২ টায় মঞ্চে উঠে প্রায় আধা ঘন্টা তিনি বক্তব্য রাখেন।

পরে দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী শাহাজাহান খান এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ এমপি, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাখওয়াত হোসেন শফিক, সাবেক সাংগঠনিক সম্পাদক নৌ-পরিবহণ মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, মনোরঞ্জন শীল গোপাল এমপি, শিবলী সাদিক এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি এডভোকেট জাকিয়া তাবাসসুম জুই সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সাবেক মন্ত্রী শাহাজাহান খান এমপি বলেন, বাংলাদেশে মুক্ত গণতান্ত্রিক পরিবেশ আছে বলেই বিএনপি নেতারা প্রতিদিন সমাবেশের নামে সরকারের বিরুেেদ্ধ মিথ্যাচার করতে পারছে। ক্ষমতা দখলে মরিয়া হয়ে নীতিবিবর্জিত রাজনীতি ও সন্ত্রাসী পন্থা বেছে নিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

(এস/এসপি/নভেম্বর ২৮, ২০২২)