ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নগরকান্দায় ভাতিজার ঘুসির আঘাতে চাচার মৃত্যু

২০২২ নভেম্বর ২৯ ১৬:৪৮:৪৭
নগরকান্দায় ভাতিজার ঘুসির আঘাতে চাচার মৃত্যু

নগরকান্দা প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়নের কাজিকান্দা গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে ভাতিজার ঘুসিতে চাচা নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল সোমবার সন্ধ্যায় পারিবারিক তুচ্ছ ঘটনা নিয়ে কথা-কাটাকাটির একপর্যায় চাচা আনোয়ার বিশ্বাস (৭০) কে ভাতিজা আবুল কালাম বিশ্বাস (৩৫) তার হাতদিয়ে এলোপাতাড়ি কিল ঘুসি দিলে চাচা আনোয়ার বিশ্বাস ঘটনা স্থলে অজ্ঞান হয়ে পড়ে পরে তাকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা মৃত্যু ঘোষণা করেন।

চাচার মৃত্যুর খবর নিশ্চিত জেনে ভাতিজা আনোয়ার বিশ্বাস পিতা সলিমউদ্দিন বিশ্বাস স্হানীয় লোকজন, মাতুব্বরদের মাধ্যমে ১ বিঘা জমি লিখে দেওয়ার শর্তে নিহতের পরিবারের সাথে মীমাংসার কথাবার্তা হয় বলে একাধিক সুত্রে জানা যায়।

নিহত আনোয়ার বিশ্বাস এর পরিবারের সাথে খুনি ভাতিজার পরিবারের সাথে মীমাংসার শর্তে তারা লাশের পোষ্টমর্টেম না করে বাড়িতে নেওয়ার চেষ্টা চালায়।

এদিকে আনোয়ার বিশ্বাস পিতা মৃত সলিমউদ্দিন বিশ্বাস এর মৃত্যুর খবর নগরকান্দা থানা পুলিশ জানতে পারে এবং পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট শেষে আজ মঙ্গলবার সকালে পোস্ট মর্টেম রিপোর্ট করার জন্য ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মিরাজ হোসেন বলেন, আনোয়ার বিশ্বাস এর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে এস আই কিবরিয়াকে পাঠিয়ে লাশের সুরতহাল রিপোর্ট শেষে পোস্টমর্টেম রিপোর্ট করার জন্য আজ সকালে লাশ ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এঘটনায় কেউ এখনো থানায় অভিযোগ করেননি। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল রহস্য পাওয়া যাবে এবং আইনানুগ ব্যবস্থার জন্য সকল প্রকার ব্যবস্থানেওয়া হবে।

(পিবি/এসপি/নভেম্বর ২৯, ২০২২)