ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নেত্রকোণা জেলা আ. লীগের সভাপতি আমিরুল, সম্পাদক লিটন

২০২২ নভেম্বর ২৯ ১৭:৩১:২৩
নেত্রকোণা জেলা আ. লীগের সভাপতি আমিরুল, সম্পাদক লিটন

তুষার বাবু, নেত্রকোণা : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে মাথায় রেখে তৃণমূল পর্যায়ে দেশের বৃহত্তর রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগের দেশব্যাপী চলমান কার্যক্রমের ধারাবাহিকতায় নেত্রকোণায় অনুষ্ঠিত হয়ে গেছে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ক্রমান্বয়ে সব কয়টি উপজেলায় সফলভাবে কমিটি ঘোষণার পর অনুষ্ঠিত হওয়া এই সম্মেলনের মাধ্যমে কাদের হাতে ন্যাস্ত হবে নেত্রকোণার জেলা আওয়ামী লীগের অভিভাবকত্বের গুরুত্বপূর্ণ দায়িত্ব, সেই নিয়ে ছিলো নানান জল্পনা -কল্পনা। কেন্দ্রীয় কমিটির হাই ভোল্টেজ নেতাদের উপস্থিতিতে উৎসব মুখর এই সম্মেলনে নেত্রকোণা আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মীরা বেশ স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণ করেন।

সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলের সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম। কেন্দ্রীয় কমিটির হাই ভোল্টেজ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মারুফা আক্তার পপি, শফিউল আলম চৌধুরী নাদেল, আহমদ হোসেন, ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, সহ নেত্রকোণার কেন্দুয়া-আটপাড়ার মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, নেত্রকোণা- বারহাট্টা আসনের মাননীয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু, উপাধাক্ষ্য রেমন্ড আরেং, নেত্রকোণা পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী ও ডেলিগেটরা।

উপস্থিত বক্তব্যে আমন্ত্রিত অতিথিরা বিএনপির শাসনামলের নানা অপকর্মের কথা স্বরণ করিয়ে আগামী দিনের নেতৃত্বে পুনরায় শেখ হাসিনা ও আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠনের জন্য সকলকে আহ্বান জানান। এ সময় উপস্থিত জনতাকে শেখ হাসিনার নেতৃত্বকে মেনে নিয়ে নতুন কমিটিকে গ্রহণ করার আহ্বান জানান উপস্থিত নেতৃবৃন্দ।

সম্মেলনের ২য় অধিবেশনে জেলার হাই ভোল্টেজ নেতাদের মধ্যে সভাপতি পদে এ্যাডভোকেট আমিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট শামসুর রহমান লিটনের (ভি.পি. লিটন) নাম ঘোষনা করা হয়।

(টিবি/এসপি/নভেম্বর ২৯, ২০২২)