ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

মহেশপুরে চা দোকানিকে কুপিয়ে হত্যা

২০২২ নভেম্বর ২৯ ১৭:৪০:৪৯
মহেশপুরে চা দোকানিকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর উপজেলার ধানহাড়িয়া গ্রামে জীবন চৌধুরী ওরফে টিটন (৩০) নামে এক চা দোকানিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত ১১ টার দিকে যশোর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত টিটন ওই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে মহেশপুরসহ বিভিন্ন থানায় প্রতারণাসহ একাধিক মামলা রয়েছে‌।

যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান সালাহ উদ্দিন জানান, টিটন বাড়ির পাশে নিজের চায়ের দোকানে বসে ছিলো। সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ৩ টি মোটর সাইকেলে কয়েকজন ব্যক্তি এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। তাকে উদ্ধার করে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মহেশপুর থানার ওসি (তদন্ত) ইসমাইল হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। তিনি বলেন ঘটনার সঙ্গে যারা জড়িত তাদেরকে চিহ্নিত করা হয়েছে। কিন্তু তদন্তের স্বার্থে তাদের নাম গোপন রাখা হচ্ছে। নিহত টিটনের বিরুদ্ধে প্রতারণাসহ তিনটি মামলা রয়েছে মহেশপুর থানায়।

তিনি আরো জানান, টিটন র‌্যাব, সেনা কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে বিয়ে করে বেড়াতো। নিহত ব্যক্তি ও হামলাকারী উভয়েই খারাপ প্রকৃতির বলে তিনি দাবি করেন।

(একে/এসপি/নভেম্বর ২৯, ২০২২)