ঢাকা, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

২০২২ নভেম্বর ২৯ ১৯:৫৫:৪৭
‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

আবু নাসের হুসাইন, সালথা : ফরিদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলছে। একমাত্র আওয়ামী লীগ সরকার এদেশের উন্নয়ন করেছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী যেভাবে এই সালথা-নগরকান্দার মানুষের সুখে-দুখে পাশে ছিলেন, সেইভাবে আমিও মানুষের পাশে থাকবো। এই এলাকায় কোন কাইজ্যা, মারামারী, হামলা, ভাংচুর করতে দেওয়া হবে না। মাদক ও জুয়া চলবে না। সবাইকে নিয়ে শক্ত হাতে সকল অপরাধ দমন করা হবে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকাল ৪টায় ফরিদপুরের সালথা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। এই বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, শাহদাব আকবর লাবু চৌধুরী এমপির সহধর্মীনি শাহনাজ খান, তার পুত্র শাহবাব আকবর, প্রবীন আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল হাসান খান সোহাগ, সাংগঠণিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন, চৌধুরী সাব্বির আলী, সংসদ সদস্যর সহকারী একান্ত সচিব বেনজির আহমেদ রায়হান, জেলা পরিষদের সদস্য নুর মোহাম্মদ হোসেন তোতা মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, সাংগঠণিক সম্পাদক বাদল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(এএনএইচ/এএস/নভেম্বর ২৯, ২০২২)