ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » লাইফস্টাইল » বিস্তারিত

ফাল্গুন ও ভালোবাসা দিবসে পছন্দের ফ্যাশন

২০২৩ ফেব্রুয়ারি ০৩ ১৭:০৬:৫৮
ফাল্গুন ও ভালোবাসা দিবসে পছন্দের ফ্যাশন

লাইফস্টাইল ডেস্ক : বসন্ত সন্নিকটে। ফাগুন উৎসবের আনন্দ পূর্ণ করতে লা রিভ নিয়ে এসেছে ফাল্গুন কালেকশন ২০২৩ । উজ্জ্বল রং আর চলতি ফ্যাশনের সবচেয়ে ট্রেন্ডি প্যাটার্নগুলো দিয়ে কালেকশনটি সাজানো হয়েছে।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘আন্তর্জাতিক ফ্যাশন সিজনের উল্লেখযোগ্য সব প্যাটার্ন আর আমাদের ফাল্গুন উৎসবের রঙের ফিউশনে তৈরি হয়েছে লা রিভের ফাল্গুন কালেকশন। একই সাথে থাকছে ভালোবাসা দিবসের বিশেষ ক্যাপসুল কালেকশন। কালার প্যালেটে বসন্তের উজ্জ্বল হলুদ, কমলা, নীল, লাল, গোলাপির সাথে প্যাস্টেল, পাউডার ও নিউট্রাল শেডের কম্বিনেশন করেছি আমরা। প্যাটার্ন বোর্ডে পাওয়ার স্লিভস, স্টেটমেন্ট কলার, বাবল হেমলাইন, কার্টওয়ার্ক ও ইউটিলিটি ফিচারকে প্রাধান্য দেওয়া হয়েছে।’

তিনি আরও যোগ করেন, ‘লা রিভের জন্য মৌসুমের সবচেয়ে আকর্ষণীয় কিন্তু অভিজাত প্রিন্টস্টোরিগুলোকে বাছাই করা হয়েছে। এই স্টোরিগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো কালারফুল ক্যামোফ্লেজ, এতে অ্যাবস্ট্রাক্ট আর্টের ইম্প্রেশন নিয়ে এসেছি আমরা। ফ্লোরাল সেগমেন্টে ২টি প্রিন্ট পাওয়া যাবে, সান-সোকড ও ভিনটেজ ফ্লোরাল। সান-সোকড ফ্লোরাল প্রিন্টের মূল বৈশিষ্ট্য বসন্তের সূর্যের মতো উজ্জল ফুলের প্রিন্ট। শুকনো ছোট ছোট ফুল ও পাতার প্রিন্টস্টোরিকে ভিন্টেজ ফ্লোরাল নামকরণ করেছি। ক্রাফটেড প্যাচওয়ার্ক প্রিন্ট এবারের কালেকশনের অন্যতম হাইলাইটেড প্রিন্ট। রঙিন কাপড়ের টুকরো বসিয়ে নকশা করা কাপড়ের প্রিন্টে ফাল্গুন উৎসবের আমেজ চমৎকার ফুটে উঠেছে। যারা মিনিমাল প্রিন্ট পছন্দ করেন, তাদের জন্য গ্রাফিক প্লেসমেন্ট, টাইপোগ্রাফি, ন্যাচারাল স্ট্রাইপস ও প্লে-ফুল লাইনস শিরোনামের প্রিন্টস্টোরি বাছাই করা হয়েছে। প্রকৃতির জল-মাটি-বালির রং মিশে গেছে টিরেইন টাচ প্রিন্টস্টোরিতে।’

নারীদের জন্য লা রিভের ফাল্গুন কালেকশনে থাকছে শর্ট ও মিড লেংথ টিউনিক, কামিজ, সালোয়ার কামিজ, শ্রাগ-স্টাইলস, টপ-প্যান্ট সেট ও সিঙ্গেল টপস। দেখলেই লুফে নিতে ইচ্ছে করবে এমন সব শাড়ি দিয়ে সাজানো হয়েছে শাড়ির কালেকশন। দিনে ও সন্ধ্যাায় পরার মতো কটন ও হাফ সিল্ক শাড়ি তো থাকছেই। এরসাথে যোগ হয়েছে এক্সক্লুসিভ লেস পাড় দেওয়া অরগাঞ্জা শাড়ি। সিল্ক ও মসলিন শাড়িতেও ভিন্নধর্মী প্রিন্ট, পাড় ও আঁচল ডিজাইন করা হয়েছে। ফাল্গুন ও ভ্যালেন্টাইনের বিশেষ সান্ধ্য আয়োজনে পরার জন্য কারচুপি, কাটওয়ার্ক, অ্যামব্রয়ডারি ও সিক্যুইনের কাজ করা জমকালো স্টাইল দেখা যাবে সব ক্যাটাগরিতেই।

লা রিভের অন্যতম জনপ্রিয় কালেকশন-পাঞ্জাবিতেও লেগেছে বসন্ত উৎসবের রং। ভিসকোস, কটন ও জ্যাকার্ড-উইভ করা পাঞ্জাবিগুলোয় স্টেটমেন্ট ও কারচুপি করা প্ল্যাকেটের ব্যবহার দৃষ্টি জুড়াবে। পাঞ্জাবির সাথেই পাওয়া যাবে ম্যাচিং ও মনোক্রোম পাজামা এবং প্যান্টের স্টাইল। ক্যাজুয়াল ও কমফোর্ট শার্ট, কাবলি পাঞ্জাবি, টি-শার্ট, পোলো শার্টও থাকছে নতুন কালেকশনে।

মেয়ে শিশুর বসন্ত উৎসব রঙিন করে তুলবে ঝলমলে প্রিন্ট, মোটিফ ও আরামদায়ক কাপড়ে তৈরি ফ্রক, টিউনিক, ঘাগরা-কামিজ, সালোয়ার কামিজ ও টপস। ছেলে শিশুর জন্য আছে ক্ল্যাসিক পাঞ্জাবি, পাজামা, টি-শার্ট, পোলো ও ক্যাজুয়াল শার্ট। নবজাতকদের জন্যও বিশেষ আয়োজন থাকছে।

লা রিভ ফাল্গুন কালেকশন পাওয়া যাচ্ছে খুলনা, সিলেট, রাজশাহী, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর ও অনলাইনে। বিস্তারিত জানতে লগইন করতে পারেন লা রিভের অফিসিয়াল ফেসবুক পেজে।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ০৩, ২০১৩)