ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

জামালপুরে অনলাইন জার্নালিস্ট ক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত

২০২৩ মার্চ ০৬ ১৪:১৪:১৫
জামালপুরে অনলাইন জার্নালিস্ট ক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত

রাজন্য রুহানি, জামালপুর : জেলায় কর্মরত অনলাইন সংবাদ মাধ্যমের সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও স্বার্থ রক্ষার লক্ষ্যে জামালপুরে আহ্বায়ক কমিটির মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেছে অনলাইন জার্নালিস্ট ক্লাব।

রবিবার (৫ মার্চ) রাত সাড়ে ৭টায় শহরের শ্যামলবাংলায় মূলধারার প্রিন্ট ও টেলিভিশন মাধ্যমের বাইরে শুধুমাত্র অনলাইনভিত্তিক সংবাদ মাধ্যমের সঙ্গে যুক্ত সাংবাদিকদের নিয়ে এক আলোচনা সভার মাধ্যমে এ ক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত হয়।

বাংলারচিঠি ডটকমের সম্পাদক জাহাঙ্গীর সেলিমকে আহ্বায়ক ও উত্তরাধিকার ৭১ নিউজের জেলা প্রতিনিধি রাজন্য রুহানিকে সদস্য সচিব করে ১১ সদস্যদের আহ্বায়ক কমিটি গঠিত হয়। কমিটির অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক কলকাতা এক্সপ্রেসের সাংবাদিক শাহ্ আলী বাচ্চু ও বাংলা ট্রিবিউনের সাংবাদিক বিশ্বজিৎ দেব। সদস্যরা হলেন ডেইলি বাংলাদেশের সাংবাদিক দেলোয়ার হোসেন, লাইভ নিউজ ২৪ বিডির সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তা, সময়ের কণ্ঠস্বরের সাংবাদিক রকিব হাসান নয়ন, সিএনআইয়ের সাংবাদিক ইমরান মাহমুদ, বিডিনিউজ টাইমসের সাংবাদিক সাকিব আল হাসান নাহিদ, ভি নিউজ বিডির সাংবাদিক মো. আলমগীর, সকালের আলোর সাংবাদিক এসএম হোসাইন আছাদ।

তথ্যপ্রযুক্তি অবাধের এই যুগে এবং বর্তমান সরকার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সহায়ক শক্তি হিসেবে এই ক্লাব কাজ করার অঙ্গীকার করে।

(আরআর/এএস/মার্চ ০৬, ২০২৩)