ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » অগ্নিকন্যা » বিস্তারিত

সাভারে কর্মক্ষেত্রে নারীর নেতৃত্বে সাফল্য সম্মাননা সনদ প্রদান

২০২৩ মার্চ ০৯ ১৬:৫২:৫৩
সাভারে কর্মক্ষেত্রে নারীর নেতৃত্বে সাফল্য সম্মাননা সনদ প্রদান

তপু ঘোষাল, সাভার : প্রতি বছরের ন্যায় সাভারে অবস্থিত ঢাকা এক্সপোর্ট প্রসেসিং জোন (ডিইপিজেড) এ অবস্তিত সিকেডিএল গার্মেন্টস পরিবার বিশ্ব নারী দিবস উপলক্ষে কর্মক্ষেত্রে নারীর নেতৃত্ব ও কাজের স্বীকৃতি সরুপ নারীদের মাঝে বিশেষ সম্মাননা সনদ প্রদান করেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে দেশের স্বনামধন্য পোশাক রপ্তানিকারক প্রতিষ্ঠান বিটপি গ্রুপের ঢাকা ইপিজেডে অবস্থিত সিকেডিএল গার্মেন্টস হল রুমে কর্মক্ষেত্রে নারী সহ লিঙ্গ বৈষম্য ভেদে ট্রান্সজেন্ডারদের মাঝে কাজের স্বীকৃতি সরুপ সম্মাননা সনদ প্রদান করা হয়।

এ সময় সিকেডিএল পরিবারের সি এস আর কর্মসূচীর কর্নধার মেজর আব্দুল্লাহ আল মাহমুদ (জি এম,এইচ আর এডমিন) এর তত্বাবধানে ব্যান্ড এ্যাম্বাসিডর রানী চৌধুরীর উপস্থাপনায়, দেশের পিছিয়ে পড়া নারীর কর্মক্ষেত্রে অগ্রগতি ও নেতৃত্বদানে বিশেষ ভুমিকা রাখায় ৫১জন কর্মজীবি নারী ও তৃতীয় লিঙ্গের সদস্যদের মাঝে এ সম্মাননা সনদ প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোর্সিং এন্ড প্রোডাকশন(পিভিএইচ)এর সিনিয়র ভাইস প্রেসিডেন্স মিস অঞ্জুর। এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের এমডি জনাব মিশাল, সিইও মি.ডোনাল, বেপজা থেকে আগত আমিনা আক্তার, মোসাঃজান্নাতুল মাওয়া, জনাব এম এ হান্নান। ট্রান্সজেন্ডার সদস্য শাম্মি, এ্যানি, স্নেহা ও রিয়া।

(টিজি/এসপি/মার্চ ০৯, ২০২৩)