ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ভাংগা প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

২০২৩ মার্চ ১৩ ১৫:০৫:২৫
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ভাংগা প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের ভাংগা প্রেসক্লাবের নব-নির্বাচিত ৫১ সদস্য বিশিষ্ট কমিটি নিয়ে শনিবার দিনব্যাপী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিল শেষে আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়।

নব-নির্বাচিত কমিটির সভাপতি হাজী আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল্লা শামীম ও সংগঠনিক সম্পাদক এম এম আসাদুজ্জামান মুন্সির নেতৃত্বে কর্মসূচীর শুরুতে জাতির জনকের সমাধিতে পুস্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন, এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন সহ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মসূচিতে অংশগ্রহণ করেন ভাংগা প্রেসক্লাবের উপদেষ্টা, ভাংগা প্রেসক্লাবের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও ফরিদপুর প্রেসক্লাবের সদস্য অনক আলী হোসেন শাহিদী, ফরিদপুর প্রেসক্লাবের নির্বাচিত সদস্য ও ভাংগা প্রেসক্লাবের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ও ভাংগা উপজেলা সমকাল সুহৃদ সমাবেশের সভাপতি সহঃ অধ্যাপক এবিএম মিজানুর রহমান, ভাংগা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুনুর রশিদ, এটিএম ফরহাদ নান্নু ও মোঃ শাহাদাৎ হোসেন সহ ভাংগা প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

টুঙ্গিপাড়ার বিভিন্ন স্থান পরিদর্শন শেষে মোংলা বন্দরে অবস্থান করে এবং মধ্যাহ্ন ভোজে অংশ নেন। সেখান থেকে তারা লঞ্চযোগে সুন্দরবন সহ দক্ষিণ-পশ্চিম অঞ্চলের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন। আনন্দ ভ্রমন শেষে সন্ধ্যায় ভাংগার উদ্দেশ্যে সকলে রওনা দেন।

(পিবি/এএস/মার্চ ১৩, ২০২৩)