ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

মৌলভীবাজারে দেশ রূপান্তরের চতুর্থ বর্ষপূর্তি পালিত

২০২৩ মার্চ ১৩ ১৫:০৭:০৮
মৌলভীবাজারে দেশ রূপান্তরের চতুর্থ বর্ষপূর্তি পালিত

শাহরিয়ার খান সাকিব, মৌলভীবাজার সদর : মৌলভীবাজারে দৈনিক দেশ রূপান্তরের পঞ্চম বর্ষে পর্দাপন উপলক্ষে শোভাযাত্র ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুরে মৌলভীবাজার পৌরসভার সভাকক্ষে আলোচনা সভা ও কেক কেটে কাটা হয়।

দেশ রূপান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি এস আর অনি চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, কুলাউড়ার ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার, কুলাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশীদ চৌধুরী, ভাটেরা রাবার বাগানের ব্যবস্থাপক মো. মফিজুর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট এসএম উমেদ আলী, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি মহসিন পারভেজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আরটিভি ও আমাদের সময়ের জেলা প্রতিনিধি ভাস্কর হোম চৌধুরী, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমন দেব চৌধুরী, যায়যায়দিনের জেলা প্রতিনিধি মো. আবদুল ওয়াদুদ, দেশ রূপান্তরের রাজনগর প্রতিনিধি আক্তার হোসেন সাগর, দৈনিক সিলেটমিররের জেলা প্রতিনিধি আশরাফ আলী, ভোরের সময়ের জেলা প্রতিনিধি রিপন আহমদ, দৈনিক জাগ্রত সিলেটের জেলা প্রতিনিধি কামরান আহমদ, সংবাদকর্মী ইব্রাহিম আলী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দৈনিক দেশ রূপান্তর প্রকাশনার শুরু থেকে নিজের স্বকীয়তায় নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। এ কারণে দেশ রূপান্তর পাঠকের কাছে সমাদৃত, আস্থা ও বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে। তারা বিভিন্ন প্রকিূলতার মধ্যে দুর্নীতি ও অন্যায়-অপরাধের তথ্য তুলে ধরেছে।

(এস/এসপি/মার্চ ১৩, ২০২৩)