ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

সালমান খানকে হত্যার হুমকি

২০২৩ মার্চ ২০ ১৮:৩২:২৬
সালমান খানকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। শনিবার (১৮ মার্চ) রাতে ই-মেইলে এ হুমকির চিঠি এসেছে। অফিসের কাজের জন্য সালমান যে ই-মেইল আইডি ব্যবহার করেন সেখানেই এ মেইলটি পাঠানো হয়েছে।

এই ঘটনায় অভিনেতার পক্ষ থেকে অভিযোগ পেয়ে একটি এফআইআর দায়ের করেছে মুম্বাই পুলিশ। একই সঙ্গে তারা জানিয়েছে, ই-মেইলটি পরীক্ষা করে দেখছে তারা।

ই-মেইলটি পাঠানো হয়েছে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে। ই-মেইলটি যে সরাসরি সালমান পড়বেন না, তা বুঝেই লেখা হয়েছে। ই-মেইলে প্রেরক লিখেছেন, গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সালমানের সঙ্গে। কিছু হিসাব চোকাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনো হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাবো না। তখন শুধু প্রাণটা নেবো।

শনিবার রাতে এই ই-মেইল এসেছে। তার আগে অবশ্য শনিবারই সালমানকে নিয়ে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সালমানকে খুন করার হুমকি দিয়েছেন।

এমনকি এ কথাও বলেছেন যে, সালমানকে খুন করাই তার জীবনের একমাত্র লক্ষ্য। সিধু মুসেওয়ালা হত্যা মামলায় এরই-মধ্যেই জেলবন্দি লরেন্স। তবে তারপরও হুঙ্কার থামেনি তার। জেলে বসেই দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, সালমানকে ক্ষমাপ্রার্থনা করতে হবে। তা না হলে পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে। মুসেওয়ালাও ঠিক তার মতোই ছিল। রাবণের থেকেও বেশি অহংকার সালমানের। ও ভীষণ একগুঁয়ে।

শনিবার সালমানকে পাঠানো হুমকি মেইলে এই সাক্ষাৎকারের প্রসঙ্গও উল্লেখ করা হয়েছে। প্রেরক মোহিত লিখেছেন, লরেন্সের ইন্টারভিউ নিশ্চয়ই দেখেছে তোর বস। যদি না দেখে থাকে তবে দেখে নিতে বল।

এই ই-মেইল পাওয়ার পরই সালমানের ম্যানেজার তথা বন্ধু প্রশান্ত গুন্জলকর অভিযোগ করেন মুম্বাই পুলিশের কাছে। পুলিশ লরেন্স-সহ গোল্ডি এবং মোহিতের বিরুদ্ধে এফআইআর করেছে। উল্লেখ্য, গোল্ডি কানাডার গ্যাংস্টার এবং লরেন্সের ঘনিষ্ঠ।

এদিকে সালমান খানকে হত্যার হুমকি দেওয়ার কারণে তার বাড়িতে পুলিশ পাহারা দিচ্ছে। বিষয়টি নিয়ে ভাইজানও বেশ চিন্তিত।

(ওএস/এসপি/মার্চ ২০, ২০২৩)