ঢাকা, শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

রানিকে সেলফিতে পেয়ে উচ্ছ্বসিত রণবীর-অর্জুন

২০২৩ মার্চ ২১ ১৮:৪৯:০৭
রানিকে সেলফিতে পেয়ে উচ্ছ্বসিত রণবীর-অর্জুন

বিনোদন ডেস্ক : রণবীর সিং সোমবার (১৮ই মার্চ) তার ইন্সটাগ্রাম একাউন্টে রানি মুখার্জী এবং অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট করে তাতে লেখেন, ‘মিসেস চ্যাটার্জি বনাম গুন্ডে!’

সেলফিতে রানি মুখার্জী, অর্জুন কাপুর এবং রণবীর কাপুরকে কালো রঙের পোশাকে দেখা যায় এবং এই সেলফিতে রণবীর এবং অর্জুনের প্রতি রানির স্নেহ প্রকাশ পায়। রানির সঙ্গে সেলফি তুলতে পেরে উচ্ছ্বসিত রণবীর-অর্জুন।

রানির স্নেহে সিক্ত অর্জুন কাপুরও সেই একই ছবি তার ইন্সটাগ্রামে পোস্ট করে নিজেদেরকে রানি মুখার্জীর দুই অমূল্য রতন বলে দাবি করে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন। এই পোস্টে তিনজনকে একসঙ্গে দেখার আগ্রহরের কথা প্রকাশ করে ভক্তরাও বিভিন্ন মন্তব্য করেছেন।

গত ১৭ই মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রানি মুখার্জী অভিনীত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। ভক্ত থেকে শুরু করে বলিউড ইন্ডাস্ট্রির সেলিব্রেটিরা সকলেই এই সিনেমায় রানি মুখার্জির অনবদ্য অভিনয়ের প্রশংসা করছেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। শাহরুখ খান, সালমান খান, চাচাতো ভাই কাজলসহ তার সমস্ত ঘনিষ্ঠ বন্ধুরা ছবিটির জন্য অভিনেত্রীর প্রশংসা করেছেন।

আগের সব রেকর্ড ভেঙ্গে নরওয়ের সবচেয়ে বড় ওপেনিং ফিল্ম হয়ে উঠেছে ‘মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে’। সিনেমাটি মুক্তির পর আশপাশে বেশ গুঞ্জন সৃষ্টি হয়েছে।

সাগরিকা চক্রবর্তী কীভাবে তার সন্তানদের হেফাজতের জন্য নরওয়েজিয়ান সরকারের বিরুদ্ধে লড়াই করেছিলেন তার একটি বাস্তব জীবনের গল্প অবলম্বনে নির্মিত এই সিনেমায় দেবিকা চরিত্রে অভিনয় করেন রানি মুখার্জী যার পরিচালনায় ছিলেন আশিমা চিব্বর।

(ওএস/এসপি/মার্চ ২১, ২০২৩)