ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

সাভারে নিখোঁজ সাংবাদিককে পাওয়া গেলো সীতাকুণ্ডে

২০২৩ সেপ্টেম্বর ১০ ১৫:৪৭:৫৩
সাভারে নিখোঁজ সাংবাদিককে পাওয়া গেলো সীতাকুণ্ডে

কাজী দেলোয়ার হোসেন: সাভার থেকে নিখোঁজ সাংবাদিক তপু ঘোষালকে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শনিবার বিকেলে সাভারের দক্ষিণপাড়া এলাকার নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন তপু ঘোষাল। তিনি দৈনিক ৭১ বাংলা পত্রিকার সাভার প্রতিনিধি।

পুলিশ জানায়, শনিবার বিকেল ৪টায় আমিনবাজার যাওয়ার কথা বলে বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন তিনি। তার মোবাইল ফোনটিও বন্ধ অবস্থায় ছিল। পরে এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার।

উদ্ধারের পর তপু ঘোষাল পুলিশকে জানান, শনিবার বিকেলে সাভার থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা তাকে অপহরণ করেন। পরে তাকে সীতাকুণ্ডের নির্জন স্থানে ফেলে রেখে যান। এসময় স্থানীয়দের সহায়তায় সীতাকুণ্ড থানা পুলিশ তাকে উদ্ধার করে।

সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, সাভারে নিখোঁজ সাংবাদিক তপু ঘোষালের সন্ধান মিলেছে। চট্টগ্রামের সীতাকুণ্ড থানা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে তিনি সেখানেই সুস্থ অবস্থায় আছেন। তাকে সাভারে নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

(কেডি/এএস/সেপ্টেম্বর ১০, ২০২৩)