ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

শাহরুখের ‘জওয়ান’র ৪ দিনে ৫০০ কোটির ক্লাব পার

২০২৩ সেপ্টেম্বর ১১ ১৭:২৬:০৯
শাহরুখের ‘জওয়ান’র ৪ দিনে ৫০০ কোটির ক্লাব পার

বিনোদন ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ ‘জওয়ান’ সিনেমা দিয়ে বিশ্বব্যাপী রীতিমতো ঝড় তুলেছেন। মুক্তির দিন থেকে নতুন নতুন রেকর্ড গড়ছে। এরই মধ্যে এ বছরের শুরুতে তার অভিনীত তুমুল আলোচিত ‘পাঠান’সিনেমাকে পেছনে ফেলে ‘জওয়ান’।

পুরো বিশ্বের বক্স অফিসের আলোকে ৪ দিনে ৫০০ কোটি রুপি আয় করেছে ‘জওয়ান’। এ ঘটনাকে অনেকে অবিশ্বাস্য বলে মনে করছেন। এমন খবরে শাহরুখ ভক্তরা উচ্ছ্বসিত।

গত ৭ সেপ্টেম্বর অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনমাটি মুক্তি পেয়েছে। মুক্তির দিন থেকে এ সিনেমা ব্যাপক আলোচনায় রয়েছে। প্রথম দিনে ৭৫ কোটি রুপিরও বেশি আয় করে নতুন রেকর্ড সৃষ্টি করেছিল ‘জওয়ান’।

‘জওয়ান’ মুক্তির দ্বিতীয় দিন বক্স অফিসের আলোকে একটু কম আয় করেছিল সিনেমাটি। গত শুক্রবার ৫৩ কোটি রুপি আয় করে ‘জওয়ান’। শনি এবং রোববার বিশ্বজুড়ে দাপট বেড়েছে ‘জওয়ান’সিনেমার। গত শনিবার বক্স অফিসের আয়ের পরিমাণ ৭৮ কোটি রুপির বেশি আয় করে।

জানা গেছে, গতকাল শুধু ভারতে সিনেমাটি ৮০-৮২ কোটি রুপি আয় করেছে। কোনো বলিউড সিনেমা এই প্রথম একদিনে এত বিপুল অংকের আয় করেছে।

শুধু হিন্দি সংস্করণে এ সিনেমার ব্যবসা ৭০ কোটি রুপিরও বেশি। এমনকি ‘পাঠান’ আর ‘গদার-২’ মুক্তির প্রথম রোববার ৬০ কোটির অংক পার করতে পারেনি। ‘জওয়ান’ সিনেমা সঙ্গে লড়াইয়ে হেরে যাচ্ছে ব্লকবাস্টার অন্যান্য সিনেমা।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খান ছাড়া আরও অভিনয় করেছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি, নয়নতারা ও বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন।

(ওএস/এএস/সেপ্টেম্বর ১১, ২০২৩)