ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

প্রভাসের ‘সালার’র মুক্তির তারিখ আবারও পিছিয়েছে

২০২৩ সেপ্টেম্বর ১৩ ১৬:৫৯:২৯
প্রভাসের ‘সালার’র মুক্তির তারিখ আবারও পিছিয়েছে

বিনোদন ডেস্ক : প্রভাস ও শ্রুতি হাসান অভিনীত ‘সালার পার্ট-১: সিজফায়ার’ আসছে সেপ্টেম্বরের ২৮ তারিখ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু আবারও পিছিয়ে দেওয়া হলো সেই মুক্তির তারিখ।

সিনেমার নির্মাতার পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে যে, কিছু কারণে ২৮ সেপ্টেম্বর মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হচ্ছে। নভেম্বরে এটি মুক্তি পাবে বলে জানানো হয়েছে। তবে নির্দিষ্ট তারিখ প্রকাশ করা হয়নি।

গত ৬ জুলাই প্রকাশ্যে আসে ‘সালার’ সিনেমার টিজার। তবে সেখানে দেখা যায়নি প্রভাসের মুখ। কেবল পাশ থেকে দেখা যায় সিনেমার নায়কের ঝলক।

প্রায় ২ মিনিটের টিজারে পরিচালক ভীষণ সুন্দরভাবে তুলে ধরেছেন সিনেমার ভাবনাকে। সেখানে অবশ্য সিংহভাগজুড়ে দেখা যায় বলিউডের বর্ষীয়ান অভিনেতা টিনু আনন্দকে। অ্যাকশন থাকলেও, প্রকাশ্যে আসেননি প্রভাস।

সেই সময় অনেকেই মনে করেন, যে হয়তো প্রভাসের লুকে আরও কিছু চমক রয়েছে। সেটা ক্রমশ স্পষ্ট হয়ে আসছে। এ সিনেমায় প্রভাস ছাড়াও দেখা যাবে পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান ও জগপতি বাবুকে।

যদিও প্রভাসের লুক প্রকাশ্যে না আসায় অনেকে আবার মনে করেন, ‘আদিপুরুষ’ সিনেমার লুক নিয়ে যে ব্যাপক আলোচনা হয়েছে, এ জন্য এমন সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা।

সেই সিনেমার টিজার প্রকাশ্যে আসার পরেই বিরোধিতা শুরু হয়েছিল। তখন নির্মাতারা সিনেমার মুক্তি পিছিয়ে দিয়ে, গ্রাফিক্স নিয়ে কাজ করেছিলেন। তবে আটকানো যায়নি বিতর্ক।

সিনেমা মুক্তির পরে চূড়ান্ত বিতর্কের মুখে পড়েছিল ‘আদিপুরুষ’। অনেকেই মনে করছিলেন, বিতর্কের ঝড় না কমার ফলেই সম্ভবত প্রভাসের লুক আড়ালেই রাখার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা।

জানা গিয়েছে, এ সিনেমায় হিংস্র চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। যা তার সিনেমার ক্যারিয়ারে এ প্রথম। বাহুবলী অভিনেতা অসাধারণ কিছু মারামারি দৃশ্যে অভিনয় করেছেন। তেলেঙ্গানায় যার একটা অংশ শুট হয়েছে। সূত্রের খবর, এ সিনেমায় নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম।

কিছুদিন আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ওম রাউত পরিচালিত এবং প্রভাস, কৃতী শ্যানন, সাইফ আলি খান অভিনীত সিনেমা ‘আদিপুরুষ’। কিন্তু মুক্তির দিন থেকেই একের পর এক বিতর্ক সৃষ্টি করেছে এ সিনেমা। সেই সঙ্গে ব্যাপকভাবে সমালোচিতও হয়েছে।

(ওএস/এএস/সেপ্টেম্বর ১৩, ২০২৩)