ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

দীর্ঘদিন পর দলে ফিরে উইকেট বিলিয়ে দিলেন বিজয়

২০২৩ সেপ্টেম্বর ১৫ ১৬:৪৮:২৫
দীর্ঘদিন পর দলে ফিরে উইকেট বিলিয়ে দিলেন বিজয়

স্পোর্টস ডেস্ক : এনামুল হক বিজয় দীর্ঘদিন পর সুযোগ পেয়েছিলেন। কিন্তু এমনই দৃষ্টিকটু শট খেলে ফিরলেন, আবারও তার জন্য দলে জায়গা পাওয়া কঠিনই হবে।

ভারতীয় পেসার শার্দুল ঠাকুরকে চার্জ করতে গিয়ে বল সোজা আকাশে তুলে দেন বিজয়, ক্যাচটি সহজেই গ্লাভসবন্দী করেন উইকেটরক্ষক। ১১ বলে ৪ রানে থামে বিজয়ের প্রত্যাবর্তন ইনিংস।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ২৯ রান। সাকিব আল হাসান ৯ আর মেহেদী হাসান মিরাজ ১ রানে অপরাজিত আছেন।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে নিয়মরক্ষার এই ম্যাচে টসভাগ্য সহায় হয়নি বাংলাদেশের। টস জিতে সাকিবদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

ব্যাটিং ব্যর্থতা যেন পিছুই ছাড়ছে না বাংলাদেশের। এশিয়া কাপ থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে আগেই। নিয়মরক্ষার ম্যাচেও যাচ্ছেতাই ব্যাটিংয়ে শুরু হলো টাইগারদের। ২৮ রান তুলতে তারা হারিয়ে বসেছে ৩ উইকেট।

আরও একবার ব্যাট হাতে ব্যর্থ লিটন দাস। এবার রানের খাতাই খুলতে পারেননি। ২ বলে ০ করে মোহাম্মদ শামির দারুণ এক ডেলিভারিতে বোল্ড হন লিটন।

পরের ওভারে শার্দুল ঠাকুরের বলে বোল্ড হয়েছেন দারুণ শুরু করা তানজিদ হাসান তামিমও। তার ব্যাটে বল লেগে ভেঙে গেছে স্টাম্প। ১২ বলে ৩ বাউন্ডারিতে ১৩ রান করেন তরুণ এই ওপেনার।

(ওএস/এএস/সেপ্টেম্বর ১৫, ২০২৩)