ঢাকা, রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

সৌদি লিগে নেইমারের অভিষেক ম্যাচে আল হিলালের বিশাল জয়

২০২৩ সেপ্টেম্বর ১৬ ১৬:২১:৩৮
সৌদি লিগে নেইমারের অভিষেক ম্যাচে আল হিলালের বিশাল জয়

স্পোর্টস ডেস্ক : পিএসজি ছেড়ে সৌদি লিগের ক্লাব আল হিলালে যোগ দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এরপর থেকেই সবার অপেক্ষা ছিল সৌদি লিগে কবে অভিষেক হবে তার।

ইনজুরির কারণে মাঠে নামা বিলম্ব হচ্ছিল সাবেক পিএসজি ও বার্সেলোনা তারকার। ইনজুরি কাটিয়ে জাতীয় দলের জার্সিতে এক ম্যাচ খেলে পেলের রেকর্ড ভেঙ্গেছেন তিনি। আর গতকাল শুক্রবার রাতে নেইমারের অভিষক হলো সৌদি লিগে।

সৌদি আরবের প্রো লিগের ম্যাচে নেইমারের দল মুখোমুখি হয়েছিল আল রিয়াদের। ম্যাচে নেইমার গোল পাননি। তবে গোলে সহায়তা করেছেন, পারফরম্যান্স দিয়ে মুগ্ধ করেছেন আল হিলাল সমর্থকদের। আর তার দল জিতেছে ৬-১ গোলের ব্যবধানে।

রিয়াদের প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে আল হিলালের লিগের ষষ্ঠ ম্যাচে অভিষেক হলো নেইমারের। যদিও দলের কোচ জর্জ হেসুস তাকে একাদশে নামানটি। ৬৪ মিনিটে বদলি হিসেবে নেইমারকে সৌদি লিগে অভিষেক করান এই পর্তুগিজ কোচ।

বিরতির আগেই নেইমারদের দল এগিয়ে গিয়েছিল ২-০ গোলে। নেইমার নামার পর আল হিলাল গোল করেছে আরো ৪ টি। এর মধ্যে ম্যালকমের করা দলের চতুর্থ গোলের জোগানদাতা ছিলেন নেইমার।

এই জয়ে লিগ টেবিলে শীর্ষে উঠে এসেছে নেইমারের আল হিলাল। এক ম্যাচ কম খেলে আল ইত্তিহাদের চেয়ে দুই পয়েন্ট পেছনে ছিল আল হিলাল। শুক্রবারের জয়ে তারা এখন ১৬ পয়েন্ট নিয়ে উঠে এসেছে টেবিলের শীর্ষে।

(ওএস/এএস/সেপ্টেম্বর ১৬, ২০২৩)