ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

জেরিন খানের বিরুদ্ধে এবার হুমকির অভিযোগ

২০২৩ সেপ্টেম্বর ১৯ ১৮:৩২:১০
জেরিন খানের বিরুদ্ধে এবার হুমকির অভিযোগ

বিনোদন ডেস্ক : রবিবার (১৭ সেপ্টেম্বর) বলিউড নায়িকা জেরিন খানের বিরুদ্ধে ১২ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৬ লাখ টাকা) প্রতারণার অভিযোগে আনা হয়েছে। শুধু তা-ই নয়, গ্রেফতারি পরোয়ানা জারি করেছে শিয়ালদহ আদালত। একাধিক অনুষ্ঠানের জন্য অগ্রিম টাকা নিয়েও প্রতিশ্রুতি অনুযায়ী সেখানে উপস্থিত না হওয়ার অভিযোগ ওঠে এ নায়িকার বিরুদ্ধে।

একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে নারকেলডাঙা থানা। ২০১৮ সালের দায়ের করা সেই মামলায় জেরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। যদিও নিজের বিরুদ্ধে ওঠা এ অভিযোগ মানতে নারাজ অভিনেত্রী।

জেরিনের দাবি, তার বিরুদ্ধে আনা সব অভিযোগের কোনো সত্যতা নেই। নিজের আইনজীবীর সঙ্গে কথা বলে উপযুক্ত ব্যবস্থা নেবেন তিনি, জানান জেরিন। জেরিনের এ মন্তব্যের পর তার বিরুদ্ধে আরও একাধিক অভিযোগ তুললেন সেই ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের কর্মী।

অভিযোগকারী বিশাল গুপ্ত জানান, ২০১৮ সালে জেরিনকে কলকাতার অনুষ্ঠানে আনতে তারা ১২ লাখ নয়, প্রায় ৪২ লাখ রুপি খরচ হয়েছিল। বিলাসবহুল হোটেলের বুকিং, বিমানের টিকিটের খরচ ও জেরিনের যাতায়াতের গাড়ি বাবদ বিপুল খরচ করেছিল ওই প্রতিষ্ঠান, এমনটাই দাবি করেছেন বিশাল।

বিশাল আরও বলেন, ‘শুধু যে আর্থিক ক্ষতিই হয়েছিল, তা নয়। জেরিন অনুষ্ঠানে আসেননি, অথচ নিজেকে নিরপরাধ প্রমাণ করতে তিনি আমার বিরুদ্ধে যা যা অভিযোগ করেছিলেন, তার জন্য গত পাঁচ বছর ধরে আমি ভুগছি।’ জেরিনের সঙ্গে বিশালের কথাবার্তার রেকর্ডিংয়ে শোনা যায়, বিশালকে রীতিমতো হুমকি দিচ্ছেন তিনি।

জেরিন বলেন, আপনার কারবার যদি আমি বন্ধ না করে দেখাই, তা হলে আমার নামও জেরিন নয়। আপনি যা করেছেন আমার সঙ্গে, ভবিষ্যতে কেউ আর আপনার সঙ্গে কাজ করবে না।

২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিভিন্ন পূজা মণ্ডপ উদ্বোধন এবং ছয়টি অনুষ্ঠান করতে আসার কথা ছিল ‘হাউসফুল-২’, ‘হেট স্টোরি-৩’-খ্যাত অভিনেত্রী জেরিনের। বলিউড অভিনেত্রীকে কলকাতায় আনার দায়িত্ব নিয়েছিল একটি সংস্থা।

কিন্তু সেই সময় কোনো কারণবশত শহরে অনুষ্ঠান করতে আসতে পারেননি নায়িকা। ওই প্রতিষ্ঠানের অভিযোগ, শহরে আসার জন্য জেরিন এবং তার ম্যানেজারকে অগ্রিম হিসেবে প্রায় ১২ লাখ রুপি দেওয়া হয়েছিল। কিন্তু অনুষ্ঠান করতে না আসা সত্ত্বেও তারা ওই টাকা ফেরত দেননি।

যদিও জেরিনের দাবি, বিমানের টিকিট সংক্রান্ত সমস্যার কারণেই নাকি অনুষ্ঠানে আসেননি তিনি। ১২ লাখ রুপি প্রতারণা নিয়ে যদিও এখনো মুখ খোলেননি অভিনেত্রী।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০২৩)