ঢাকা, শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

রক্তাক্ত পা নিয়েই শুটিং করেছিলেন দীপিকা

২০২৩ সেপ্টেম্বর ২৪ ১৮:১৬:২১
রক্তাক্ত পা নিয়েই শুটিং করেছিলেন দীপিকা

বিনোদন ডেস্ক : চলচ্চিত্রের পর্দায় দর্শকরা যা দেখেন, তা যেন রূপকথার মতো। এখানে সব কিছু খুব সহজ মনে হয়। তবে পর্দায় আসল দৃশ্য ফুটিয়ে তুলতে অনেক কঠিন শ্রম দিতে হয় নায়ক-নায়িকাদের। বলিউড নায়িকা দীপিকার এমনই একটি গল্পের কথা জানা যাক।

সঞ্জয় লীলা ভানশালীর সঙ্গে একাধিক সিনেমায় কাজ করেছেন দীপিকা। ‘গোলিওঁ কী রাসলীলা রামলীলা’ সিনেমায় প্রথম রণবীর সিয়ের বিপরীতে কাজ করেন দীপিকা ও সেখান থেকেই তাদের প্রেমের শুরু।

একটি টক শোতে উপস্থিত হয়ে রণবীর জানিয়েছিলেন, ‘নাগাড়া সঙ্গ ঢোল বাজে’ গানটি পর্দায় যতটা সুন্দর লেগেছিল, তার পিছনে দীপিকার কী কঠিন পরিশ্রম ছিল!

রণবীর বলছেন, ‘গানটায় কারও তো দীপিকার দিক থেকে চোখ সরেনি আর সেটাই স্বাভাবিক। ওর দুর্দান্ত এক্সপ্রেশন, বিদ্যুতের মতো নাচের স্টেপেই সবার চোখ আটকে ছিল। কেউ যেটা দেখতে পাননি, সেটা হলো দীপিকার পা প্রায় ঢাকা ছিল ব্যান্ডেজে। একটা ময়দানে খালি পায়ে ওকে টানা বেশ কয়েকদিন ওই নাচের রিহার্সাল ও তারপরে শুটিং সম্পন্ন করতে হয়েছিল।’

রণবীর আরও বলেন, ‘সেই সঙ্গে ওর গায়ে ছিল বেশ ভারি লেহঙ্গা ও গয়না। শুটিংয়ের তৃতীয়দিন দেখলাম ওর পায়ের নিচে চামড়া বলে আর কিছু নেই। পুরোটাই উঠে গিয়ে লাল হয়ে আছে। পা ফেললেই রক্ত পড়ছে। ও একবার নাচের স্টেপ করে করে ঘুরে আসছে আর সেই জায়গায় রক্ত দিয়ে গোল আঁকা হয়ে যাচ্ছে। যেন ও আলতা পরে ইচ্ছা করে ওভাবে পা ফেলেছে। দীপিকা কাউকে বুঝতে দেয়নি কী অসম্ভব কষ্ট হচ্ছে ওর নাচটা করতে পায়ের ওই অবস্থা নিয়ে।’

শুধু দীপিকা নন, শোবিজ ভুবনের প্রায় প্রত্যেকেই অসম্ভব পরিশ্রম করেন। জীবনের ঝুঁকি নিয়েও তারা কাজ করেন সে কথা হয়তো কারও জানা হয় না।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ২৪, ২০২৩)