ঢাকা, বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

পরিণীতির বিয়েতে না আসায় নিন্দার মুখে প্রিয়াঙ্কা

২০২৩ সেপ্টেম্বর ২৫ ১৭:২২:৫০
পরিণীতির বিয়েতে না আসায় নিন্দার মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : চলতি বছরের মে মাসে দিল্লির কপূরথলা হাউজে একে অপরকে আংটি পরিয়েছিলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। এর মাস চারেক পর রবিবার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে সাত পাকে বাঁধা পড়েছেন তারা।

গত সপ্তাহ থেকে শুরু হয়েছিল বিয়ের বিভিন্ন ধরনের অনুষ্ঠান। শনি ও রোববার সারাদিন সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে এসব অনুষ্ঠানের দৃশ্য। সোমবার সকালে নিজেদের বিয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন তারা।

প্রথম ডেটে যাওয়ার পর থেকে নাকি এ দিনের জন্যই অপেক্ষা করেছিলেন তারা-এমনটাই ফেসবুকে লেখেন পরিণীতি। অথচ জীবনের নতুন অধ্যায়ের শুরুর দিনেই পাশে রইলেন না পরিণীতির প্রিয় ‘মিমি দিদি’ অর্থাৎ চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া।

মে মাসে রাঘব ও পরিণীতির বাগদানের অনুষ্ঠানের জন্য আমেরিকা থেকে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। নিয়ন সবুজ রঙের শাড়িতে সেজেছিলেন এ তারকা। প্রিয়াঙ্কার পথ ধরেই বিয়ের জন্য রাজস্থানকে বেছে নিয়েছিলেন পরিণীতি। তবে সেই বিয়েতেই এলেন না প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা এ নিয়ে নেটিজেরনদের সমালোচনার মুখে পড়েছেন। বলা যায় এ নিয়ে নিন্দার ঝড়ের মুখে পড়েছেন তিনি।

গত সপ্তাহের প্রথম দিক থেকে রাঘব ও পরিণীতির বিয়ের তোড়জোড় শুরু হওয়ার সময় শোনা গিয়েছিল, পুরো সপ্তাহ থাকতে না পারলেও বোনের বিয়ের আগের দিন উদয়পুরে গিয়ে উপস্থিত হবেন প্রিয়াঙ্কা। কিন্তু তা হয়নি।

পরিণীতির বিয়ের মাত্র একদিন আগে ফেসবেুকে তাকে বিয়ের শুভকামনা জানান প্রিয়াঙ্কা। তখন থেকে জল্পনা শুরু হয় পরিণীতির বিয়েতে প্রিয়াঙ্কার উপস্থিতি থাকবে কি না, তা নিয়ে। তারপরেও আশায় বুক বেঁধেছিলেন ভক্ত-অনুরাগীরা। তবে সব কল্পনা-জল্পনায় মিথ্যে করে বোনের বিয়েতে প্রিয়াঙ্কা আসলেনই না।

তবে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার দাবি, কাজের ব্যস্ততার কারণে নাকি বোনের বিয়েতে আসতে পারেননি তিনি। অথচ প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে, মেয়ে মালতী মেরিকে নিয়ে খেলা করতে ব্যস্ত তিনি। তা দেখেই নেটিজেনদের আরও একটা বড় অংশ ক্ষেপেছেন। তাদের প্রশ্ন, ‘নিজের বোনের বিয়ে হলে এমন কাজ করতে পারতেন?’

২০১৮ সালে রাজস্থানের জোধপুরের উমেদ ভবনে পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা। বিয়ের মূল অনুষ্ঠানে তো বটেই, বিয়ের আগের নানা অনুষ্ঠানেও হাজির ছিলেন পরিণীতি। কাজ থেকে ছুটি নিয়ে সেই সময় প্রতিদিন প্রিয়াঙ্কার পাশে ছিলেন অভিনেত্রী। অথচ নিজের বিয়েতেই দিদিকে পাশে পেলেন না তিনি। এ নিয়ে হয়তো পরিণীতিরও মন খারাপ।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ২৫, ২০২৩)