ঢাকা, শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

বাগেরহাটে মাঝ রাতে জুয়ার আসরে ইউএনওর অভিযান, আটক ৫

২০২৩ সেপ্টেম্বর ২৫ ১৮:৪৫:৪২
বাগেরহাটে মাঝ রাতে জুয়ার আসরে ইউএনওর অভিযান, আটক ৫

সরদার শুকুর আহমেদ, বাগেরহাট : বাগেরহাটের শরণখোলা উপজেলার পল্লীতে মাঝ রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জুয়াগিকে আটক করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। রবিবার দিবাগত মাঝ রাতে উপজেলার রাজৈর গ্রামে এ অভিযান পরিচালিত হয়।

এসময় ঘটনাস্থল থেকে নগদ সাড়ে ১৩ হাজার টাকা, একশত সৌদি রিয়াল, জুয়া খেলার তাস, ১০টি মোবাইল ফোন ও গাঁজাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

আটককৃত জুয়ারিরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ভাষানদল গ্রামের অতিন্দ্রনাথ মিস্ত্রির ছেলে বিপুল মিস্ত্রি (৪৫), ধানসাগর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে সুমন (২৫), বাদুরতলা গ্রামের মুনসুর আলী শেখের ছেলে কবির শেখ (৫৩) কাঠালতলা গ্রামের জিন্নাত শেখের ছেলে জামাল শেখ (৬২) ও শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের হাজী জলিল আকনের ছেলে সিরাজুল আকন (৬০)।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইউএনও জাহিদুল ইসলাম জানান, উপজেলার রাজৈর গ্রামে জুয়ার আসর বসে এমন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত মাঝ রাতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে কয়েক জুয়ারি পালিয়ে গেলেও ৫ জনকে আটক করতে করা হয়। এসময়ে ঘটনাস্থল থেকে নগদ সাড়ে ১৩ হাজার টাকা, একশত সৌদি রিয়াল, জুয়া খেলার তাস, ১০টি মোবাইল ফোন ও গাঁজাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। আটককৃতদের বাড়ী বাগেরহাটের মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার বিভিন্ন গ্রামে। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত জুয়ারিদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে পুলিশের মাধ্যমে আদালতে প্রেরন করা হয়েছে।

(এস/এসপি/সেপ্টেম্বর ২৫, ২০২৩)