ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

ক্যান্সার আক্রান্ত আকাশের জন্য আর্থিক সাহায্যের আবেদন

২০২৩ সেপ্টেম্বর ২৭ ১২:৫৩:৩৯
ক্যান্সার আক্রান্ত আকাশের জন্য আর্থিক সাহায্যের আবেদন

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী আকাশ শেখ(১৫)। বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না। ফরিদপুর সালথা উপজেলার চর বল্লভদী গ্রামের বাসিন্দা মোঃ বেলায়েত শেখ ছেলে আকাশ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, দীর্ঘদিন ধরে ফুসফুসে ক্যান্সার সমস্যায় ভুগছিলেন তিনি। পরবর্তীতে মরণব্যাধি কান্সারে আক্রান্ত হয় প্রথমে পার্শ্ববর্তী উপজেলা মুকসুদপুরে হসপিটালে চিকিৎসা নেয়। সেখানে কোন উন্নতি না হওয়ায় পরবর্তীতে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে একাধিকবার বুকের জমানো পানি বের করলেও স্বাস্থ্যের অবনতি হাওয়ায়। চিকিৎসকরা তাকে মহাখালী হাসপাতালে গিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন। অসহায় ও দিনমজুর আকাশের পিতার ব্যাটারি চালিত ভ্যান সহায় সম্পত্তি যা ছিল চিকিৎসার প্রয়োজনে ব্যয় করা হয়। কিন্তু এখন অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছে না। নিরূপায় হয়ে তিনি দেশের দানবীর, দানশীল ও বিত্তবানদের কাছে তাঁর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন।

এ বিষয়ে তার দাদা জানান উপজেলা সমাজসেবা কর্মকর্তার অফিসে যেও কোন প্রতিকার পাওয়া যায়নি। সাহায্য পাঠানোর ঠিকানা- মো. বেলায়েত শেখ ০১৭৫০২০০৮১০ বিকাশ।

(পিবি/এএস/সেপ্টেম্বর ২৭, ২০২৩)