ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

বিশ্বকাপে ভারত জিতলে নগ্ন হতে চাওয়া কে এই অভিনেত্রী

২০২৩ নভেম্বর ১৮ ১৮:২৭:৪২
বিশ্বকাপে ভারত জিতলে নগ্ন হতে চাওয়া কে এই অভিনেত্রী

বিনোদন ডেস্ক : আগামীকাল (১৯ নভেম্বর) ভারতের আহমেদাবাদে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। এতে ভারতের বিরুদ্ধে মাঠে নামবে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের উত্তেজনা এ মুহূর্ত গোটা ভারতজুড়ে। সবাই রবিবারের অপেক্ষায় রয়েছেন।

সেখানে এরই মধ্যে পৌঁছেছে টিম ইন্ডিয়া। চলছে প্রস্তুতি। এর মাঝেই টিম ইন্ডিয়াকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন এক অভিনেত্রী। এবার বিশ্বকাপে ভারত জিতলে তিনি নাকি নগ্ন হয়ে দাঁড়াবেন বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে।

২০১১ সালে মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে বিশ্বকাপ জেতে ভারত। সেই সময় এরকমই মন্তব্য করেন নীল সিনেমার তারকা পুনম পাণ্ডে। তিনি সেই সময় বলেছিলেন ভারত জিতলেই এমন এক কাণ্ড ঘটাবেন।

ভারত সে বছর বিশ্বকাপ জেতে। তবে নিজের দেওয়া কথা রাখেননি পুনম। এবার এমনই এক চাঞ্চল্যকর মন্তব্য করে রাতারাতি প্রচারের আলোয় চলে এসেছেন তেলুগু অভিনেত্রী রেখা বোজ। তিনি এমন মন্তব্য করার পর থেকে ট্রোলড হতে শুরু করেছেন।

এমন খবর জেনে নেটিজেনরা কেউ লিখেছেন, ‘নোংরা মানসিকতা। এগুলো সবই প্রচারের আলোয় থাকার ফিকির।’ কেউ মন্তব্য করেছেন, ‘যদি আপনি এমনটা করেন, আমি আপনাকে নিয়ে পালিয়ে যাব।’ কেউ আবার অভিনেত্রীর উদ্দেশে লেখেন, ‘আপনি এমনটা করলে লোকে আপনার গায়ে পাথর ছুড়বে।’

(ওএস/এসপি/নভেম্বর ১৮, ২০২৩)