ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ফরিদপুর পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ট্রাইবেকার জিতে সেমিফাইনালে ২১ নম্বর ওয়ার্ড

২০২৩ নভেম্বর ২০ ১৮:৫৫:২২
ট্রাইবেকার জিতে সেমিফাইনালে ২১ নম্বর ওয়ার্ড

দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর পৌরসভা আয়োজিত পৌর গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে টাইবেকারে ৫-৪ গোলের ব্যবধানে জয়লাভ করে সেমিফাইনালে উঠেছে ২১ নং ওয়ার্ড।

আজ সোমবার বিকেলে প্রতিযোগিতা শেষ কোয়ার্টার ফাইনালে তারা ৬ নং ওয়ার্ড কে ট্রাইবেকার বেকারে পরাজিত করে। তবে প্রতিযোগিতার পরিচ্ছন্ন এবং ভালো একটা ম্যাচ বলতে যা বোঝায় তার সব ছিল এই খেলা কে কেন্দ্র করে। এছাড়া শুধুমাত্র গোল দিয়ে জার্সি খুলে ফেলার কারণে হলুদ কার্ড দেখতে হয়েছে ‌ বিজয়ী দলের হ্যাটট্রিক করা খেলোয়াড় ‌ শান্তকে।

নির্ধারিত সময়ের খেলায় ৩-৩ গোলে ড্র ছিল। খেলার প্রথমার্ধে ১-১ গোলে সমতা ছিল। এদিন ২১ নং ওয়ার্ডের পক্ষে শান্ত একাই তিন গোল করেন। অন্যদিকে ৬ নং ওয়ার্ডের পক্ষে রিফাত ২টি এবং আরিফ ১ গোল করেন। আর নির্ধারিত সময়ে খেলা ৩-৩ সমতায় আসলে টাইবেকারের মাধ্যমে ফলাফল নির্ধারণ হয়।আর এই ফলাফলে বিজয়ী হয়ে সেমিফাইনাল খেলার সুযোগ পায় ২১ নং ওয়ার্ড। গুরুত্বপূর্ণ খেলাটি পরিচালনা করেন রেফারি সাইফ দোহা দর্শন, সহকারী রেফারি আবুল কাশেম ভোলা ও কামরুল হাসান চতুর্থ রেফারি প্রণব মুখার্জি।

আগামী ২২ নভেম্বর ১ নং ওয়ার্ড দলের বিপক্ষে ‌ প্রথম সেমিফাইনালে মোকাবেলা করবে ২১ নং ওয়ার্ড। ওই খেলার বিজয়ী দল ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে।

(ডিসি/এসপি/নভেম্বর ২০, ২০২৩)