ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

পাবনা-৪ আসনে আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন ডা.সাহেদ ইমরান

২০২৩ নভেম্বর ২০ ২২:৫১:৫৫
পাবনা-৪ আসনে আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন ডা.সাহেদ ইমরান

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-অটঘরিয়া) আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য এবং বঙ্গবন্ধু পরিষদের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডা. সাহেদ ইমরান। সোমবার (২০ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ের নির্ধারিত বুথ থেকে ফরম সংগ্রহ করেন তিনি।

জানা গেছে, ছাত্রজীবন থেকে ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে ছাত্র রাজনীতিতে যুক্ত ছিলেন ডাঃ সাহেদ ইমরান। রাজশাহী থেকে এমবিবিএস ডিগ্রি অর্জনের পর থেকে চিকিৎসক হিসেবে কর্মরত আছেন। এলাকার সাধারণ মানুষকে চিকিৎসা সেবাদান এবং দুর্যোগকালীন সময়ে সহযোগিতা দিয়ে ইতিমধ্যেই তিনি ঈশ্বরদী-আটঘরিয়ার জনগণের কাছে জনপ্রিয় ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করেছেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সদস্য ও আমরা শেখ হাসিনার সৈনিক (অনলাইন গ্রুপ) এর মডারেটর এবং বিএনপি-জামায়াত জোটের 'জ্বালাও-পোড়াও' এর প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে সভা ও সমাবেশের সংগঠক তিনি । ডা.সাহেদ ইমরান বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, ক্যান্সার প্রতিরোধ ও সচেতনতা সংস্থা "রশ্মির" প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। এছাড়াও এটিএন বাংলার স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠানের পরিচালক ও উপস্থাপক।

ডা: সাহেদ বলেন, তারুণ্যের প্রতিনিধি হিসেবে আওয়ামী লীগের ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করতে চাই। দলীয় মনোনয়ন পেলে আগামীর বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এলাকার মানুষের সমর্থন পাবো বলে আশা করি।

(এসকেকে/এএস/নভেম্বর ২০, ২০২৩)