ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ব্যবসায়ীর, স্ত্রী সন্তান নিয়ে যাওয়া হল না শ্বশুরবাড়ি

২০২৩ নভেম্বর ২০ ২৩:৩৬:০২
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ব্যবসায়ীর, স্ত্রী সন্তান নিয়ে যাওয়া হল না শ্বশুরবাড়ি

গোপালগঞ্জ প্রতিনিধি : স্ত্রী সন্তান নিয়ে মোটর সাইকেলে করে রওনা দিয়ে ছিলেন শ্বশুর বাড়ির উদ্দেশ্যে। কিন্তু পথিমধ্যে দ্রুতগামী ট্রাক চাপায় প্রাণ হারালেন ব্যবসায়ী জসিম মোল্লা (৩০)।

সোমবার (২০ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের শহরতলীর চেচানিয়াকান্দি নামক স্থানে এই দুর্ঘটানা ঘটে।

নিহত জসিম মোল্লা গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষগাতী গ্রামের তারু মোল্লার ছেলে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাজিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রামের বাড়ি ঘোষগাতি থেকে মোটরসাইকেলে করে স্ত্রী ও ৪ বছর বয়সের মেয়েকে নিয়ে শ্বশুর বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার উলপুরে যাচ্ছিলেন জসিম মোল্লা। তাদের মোটর সাইকেল চেচানিয়াকান্দি নামকস্থানে পৌঁছালে একই দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক মটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জসিম মোল্লা নিহত হন। স্ত্রী আফসানা বেগম(২২)ও মেয়ে রিয়া মনি(০৪)মারাত্মক আহত হয়। নিহত ও আহতদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত মা ও মেয়েকে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জে জেলার কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ওসি শরিফুল ইসলাম বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(এমএস/এএস/নভেম্বর ২০, ২০২৩)