ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নারায়ণগঞ্জে আজমেরী ওসমানের নেতৃত্বে হরতাল বিরোধী শোভাযাত্রা

২০২৩ ডিসেম্বর ০৩ ১৬:৪৩:৪৫
নারায়ণগঞ্জে আজমেরী ওসমানের নেতৃত্বে হরতাল বিরোধী শোভাযাত্রা

মোঃ শান্ত, নারায়ণগঞ্জ : হরতাল ও অবরোধের বিরুদ্ধে নারায়ণগঞ্জ-৫ আসনের মরহুম সাংসদ নাসিম ওসমানের সুযোগ্য সন্তান আজমেরী ওসমানের নেতৃত্বে বিএনপি-জামায়াতের দেশ ব্যাপী হরতাল অগ্নিসংযোগ কর্মসুচির বিরুদ্ধে সদর-বন্দরে গাড়ি বহর, মটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) দুপুরে বিএনপি জামায়াতের ডাকা দেশ ব্যাপী হরতাল অগ্নিসংযোগ কর্মসুচির বিরুদ্ধে সদর-বন্দরে গাড়ি বহর, মটর সাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিল করে এমন কথা জানান আজমেরী ওসমান।

শোভাযাত্রা শেষে তিনি জানান, অফিস, আদালত, ব্যাংক সহ সকল ধরনের কর্মস্থল খোলা রয়েছে। কর্মজীবী মানুষ সকলেই তাদের নিজ নিজ কর্মস্থলে যাচ্ছে তাহলে কিসের হরতাল ও অবরোধ। নারায়ণগঞ্জের কোথাও অবৈধ হরতাল ও অবরোধের ছায়া নেই। জনজীবনে অবরোধের কোনো প্রভাব পরেনি। হরতাল অবরোধের নামে বিএনপি জামায়াত সাধারণ জনগণকে জিম্মি করে রাখতে চেয়েছে কিন্তু তা তারা পারেনি আর কখনোও পারবে না। জনগণ এখন সচেতন তারা এই অবৈধ হরতাল অবরোধ মানে না ও এর বিরুদ্ধে।

উক্ত হরতাল-অবরোধ কর্মসুচির বিরুদ্ধে এ শোভাযাত্রা ও আনন্দ মিছিলটি নারায়ণগঞ্জ-৫ আসনের মরহুম সাংসদ নাসিম ওসমানের সুযোগ্য সন্তান আজমেরী ওসমান নেতৃত্বে দেন। গাড়ি বহর, মটর শোভাযাত্রাটি শহরের আল্লামা ইকবাল রোড এলাকা থেকে শুরু হয়। এরপর শহরের মুল মুল সড়কে শোভাযাত্রা ও শ্লোগান দেন হরতাল অবরোধ বিরুদ্ধে। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় আলামা ইকবাল রোড এলাকায় এসে শেষ হয় শোভাযাত্রাটি।

এছাড়া শোভাযাত্রায় রাজপথে থাকা নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে হরতাল বিরোধী স্লোগান দেন যুবনেতা আজমেরী ওসমান। নেতা-কর্মী ও জনগণের উদ্দেশ্যে বলেন রাজপথে থেকে অবৈধ হরতাল ও অবরোধের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা ও সাবেক ১০ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি কাজী আমীর, মোহাম্মদ আবদুল হামিদ, মোঃ নাসির, মোঃ সুমন, মোঃ মনির হোসেন, আব্দুল হামিদ, মোঃ হোসেন, ইফতি, শাকিলসহ বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

(এস/এসপি/ডিসেম্বর ০৩, ২০২৩)