ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

সাড়া ফেলেছে আল্লু অর্জুনের ‘পুষ্পা-২’ সিনেমার টিজার

২০২৪ এপ্রিল ০৯ ১৫:১৪:২৩
সাড়া ফেলেছে আল্লু অর্জুনের ‘পুষ্পা-২’ সিনেমার টিজার

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার সুপার স্টার আল্লু অর্জুন। তার জন্মদিন দিন ৮ এপ্রিল উপলক্ষে ‘পুষ্পা-২’ সিনেমার সিনেমার টিজার প্রকাশিত হয়েছে। অনেকেই বলছে এটি তার জন্মদিনে ভক্তদের জন্য চমক। টিজারটি এরই মধ্যে সবার মাঝে ঝড় ফেলেছে।

১ মিনিট ৮ সেকেন্ড সময়সীমার টিজারটিতে শাড়ি পরা, হাতে ত্রিশূল নিয়ে হাঁটতে দেখা গেছে পুষ্পরাজ আল্লুকে। মুখে নীল রং মাখা চেনা রূপ। ত্রিশূল দিয়ে কপাল কেটে শঙ্খ বাজাচ্ছেন। পাশাপাশি চলছে পূজা-অর্চনা। ঘুঙুর পায়েই ভরপুর অ্যাকশন করতে দেখা যায় আল্লুকে। আর শেষে পর্দায় ফুটে ওঠে, ‘দ্য রুল বিগিনস ১৫ আগস্ট।’

তবে মাত্র ১ ঘণ্টায় টিজারটি চব্বিশ লাখের বেশি ভিউ পেয়েছে। সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। টিজারের ব্যাকগ্রাউন্ড মিউজিকে মেতেছেন ভক্তরা।

এর আগে আল্লু অর্জুন তার সোশ্যাল মিডিয়ায় ‘পুষ্পা-২’ সিনেমা একটি নতুন পোস্টার পোস্ট করেন। সেখানে অভিনেতাকে রঙচঙে একটি শার্টের সঙ্গে লুঙ্গি পরে কুড়াল হাতে একটি সিংহাসনে বসে থাকতে দেখা গেছে।

২০২১ সালে ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’সিনেমাটি মুক্তি পায়। সে সময় এটি ব্যাপক সাফল্য লাভ করে। সঙ্গে আল্লু অর্জুনের জনপ্রিয়তা তুমুল হারে বেড়ে যায়। সিনেমা প্রতি সম্মানীও বাড়িয়ে দেন এই নায়ক। এবার ‘পুষ্পা-২’ দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক, ভক্ত-অনুরাগীরা।

(ওএস/এসপি/এপ্রিল ০৯, ২০২৪)