ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

বলিউড নায়িকা ঋতাভরীর বাবা নির্মাতা উৎপলেন্দু হাসপাতালে

২০২৪ এপ্রিল ১০ ১৫:১৭:৪৬
বলিউড নায়িকা ঋতাভরীর বাবা নির্মাতা উৎপলেন্দু হাসপাতালে

বিনোদন ডেস্ক : বলিউড নায়িকা ঋতাভরী চক্রবর্তীর বাবা জাতীয় চলচ্চিত্র পুস্কারপ্রাপ্ত নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। জানা গেছে, বাড়িতে খাট থেকে পড়ে তার কোমরের হাড় ভেঙেছে।

একটি সূত্র থেকে জানা গেছে, বুকে এবং ফুসফুসে সংক্রমণও রয়েছে ৭৬ বছর বয়সী নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তীর। দীর্ঘদিন ধরে তাকে দেখাশোনার দায়িত্ব নিয়েছেন অর্ঘ্য মুখোপাধ্য়ায়। তিনিই ভারতের এসএসকেএম হাসপাতালে ভর্তি করেছেন উৎপলেন্দু চক্রবর্তীকে।

চলচ্চিত্র নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তীর দুই মেয়ে- ঋতাভরী চক্রবর্তী ও চিত্রাঙ্গদা শতরূপা। তবে স্ত্রী ও দুই কন্যার সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। বেশ অনেক বছর একাই থাকেন তিনি। জানা গেছে, দীর্ঘদিন ধরে অসুস্থতা আর অর্থাভাবে নানানমুখী কষ্টে ভুগছেন এ নির্মাতা।

উৎপলেন্দু চক্রবর্তীর ঠিকভাবে হাঁটাচলার শারীরিক ক্ষমতাও নেই। তিনি ‘চোখ’ সিনেমার জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন। অথচ সেই পরিচালকের থেকে এখন বিচ্ছিন্ন তার সিনেমার জগতের মানুষেরাও।

গত দেড় বছর ধরে ভারতের রাজ্য সরকারের পক্ষ থেকে দেওয়া ফ্ল্যাটে একাই থাকেন পরিচালক উৎপলেন্দু চক্রবর্তী। দিন তিনেক আগে রিজেন্ট পার্কের সেই বাড়িতেই খাট থেকে পড়ে যান বর্ষীয়ান এ নির্মাতা। এরপরেই তাকে ভর্তি করানো হয় হাসপাতালে। আপাতত রাজ্য সরকারই তার চিকিৎসার যাবতীয় ব্যয়ভার বহন করছে। ডিজিটাল এক্সরে ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেছে, খাট থেকে পড়ে যাওয়ায় তার ফিমার বোনে চিড় ধরেছে।

(ওএস/এসপি/এপ্রিল ১০, ২০২৪)