ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

এবার বিয়ে নিয়ে মুখ খুললেন তাপসী

২০২৪ এপ্রিল ১০ ১৭:৫৫:১০
এবার বিয়ে নিয়ে মুখ খুললেন তাপসী

বিনোদন ডেস্ক : সম্প্রতি বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা তাপসী পান্নু। তার স্বামী দীর্ঘদিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ে।

তবে আনুষ্ঠানিকভাবে বিয়ের কোনো ছবি প্রকাশ্যে আনেননি তিনি। একেবারে সাদামাঠাভাবে বিয়ে সেরেছেন তারা। এখন প্রশ্ন উঠেছে তার বিয়ে নিয়ে এত গোপনীয়তার কারণ কী? ফলে কিছুদিন আগে এ বিষয়ে মুখ খুললেন তাপসী।

এ প্রসঙ্গে তাপসী পান্নু বলেন, ‘একজন খ্যাতিমান মানুষ বিয়ে করলে যেভাবে মানুষের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন, আমি চাইনি, আমার ব্যক্তিগত জীবন এবং ব্যক্তিগত জীবনের সঙ্গে যুক্ত থাকা মানুষের এ অভিজ্ঞতা হোক। আমার সঙ্গী বা আত্মীয়দের বিষয় নয়।, এটা পুরোপুরি আমার সিদ্ধান্ত। মানুষ জানতে পারলে কীভাবে নেবেন, সেই বিষয়ে নিশ্চিত ছিলাম না। তাই নিজের মধ্যেই সীমিত রেখেছিলাম।’

কেউ কেউ বলছেন বলিউডের দীপিকা থেকে আলিয়া- সবাই যেন তাদের রাজকীয় বিয়ের রোশনাই ছড়িয়েছেন। তাহলে তাপসী হঠাৎ উল্টো পথে হাঁটলেন কেন? বিশেষ দিনটি নিয়ে ভক্তদের সঙ্গে দূরত্ব বজায় রাখলেন-ই বা কী কারণে?

তাপসী বললেন, ‘আমি কোনোভাবেই বিয়ের বিষয়টা প্রকাশ্যে আনতে চাইনি। তাহলে নিজের বিয়ে উপভোগ না করে লোকে কী বলছে, সেই বিষয়ে চিন্তা করতে হত। বাইরের লোকজনের কেমন লাগছে, তা নিয়ে মাথা ঘামাতে চাই না। অন্তত বিয়ের ক্ষেত্রে এটা একেবারেই মানতে পারব না। সম্ভবত, জীবনে যেটা এক বারই ঘটে।

তবে, বিয়ের অনুষ্ঠান পুরোপুরি ব্যক্তিগত রাখতে চাননি তাপসী। তার কথায়, ‘যারা সত্যিই আমার কাছের মানুষ, তারা উদযাপনের অংশ ছিলেন। আমার সম্পর্ক নিয়েও তারা জানতেন। এমনকি কবে, কীভাবে বিয়ে করব, সেই সম্পর্কে প্রথম থেকেই অবগত ছিলেন তারা।’

(ওএস/এসপি/এপ্রিল ১০, ২০২৪)