ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

জুতার রাজ্যে নুসরাত!

২০২৪ এপ্রিল ১১ ১০:৩৫:৩৮
জুতার রাজ্যে নুসরাত!

বিনোদন ডেস্ক : নুসরাত ভারুচা এবার অন্যরকম ঘটনা ঘটিয়ে চমকে দিলেন ভক্তদের! একটি ভিডিওতে দেখা গেছে, তিনি সিনেমার রাজ্যে নেই, নুসরাত এখন জুতার রাজ্যে। দশ, বিশ বা ত্রিশটি জুতা নয়- অসংখ্য জুতা দেখা যাচ্ছে তার চারপাশে।

সম্প্রতি অভিনেত্রী নুসরাত ভারুচা নিজের জুতার কালেকশন শেয়ার করেছেন, যা দেখলে যে কেউ চমকে যাবেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নুসরাত ভারুচা। তিনি প্রায়শই নিজের ভক্তদের আনন্দ দেওয়ার জন্য কিছু না কিছু পোস্ট করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী নিজের জুতার কালেকশন শেয়ার করেছেন।

ঝড়ের গতিতে সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। ভিডিও শেয়ার করার সঙ্গে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘পরিষ্কার করার দিন।’ ভিডিওতে দেখা গেছে বিভিন্ন ধরনের জুতার কালেকশন। স্যান্ডেল, ফ্লিপ ফ্লপ, হিল, স্নিকার্স কী নেই অভিনেত্রীর কাছে।

ভিডিওতে দশ, বিশ বা ত্রিশটা জুতো নয়। বরং অসংখ্য জুতো দেখা যাচ্ছে। একই সময়ে অভিনেত্রী তার দ্বিতীয় পোস্টে একটি ছবি শেয়ার করেন। যেখানে তিনি নিজে বসে আছেন এবং তার চারপাশে হিল জুতা দেখা যাচ্ছে। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, ‘নুসরাত ও জুতার কারখানা।’

ভিডিওটি দেখে এক ভক্ত লেখেন, ‘সব জুতা আমাদের দিয়ে দাও।’ আরেকজন মজা করে লেখেন, ‘সে জুতার দোকান শুরু করতে চলেছে।’ হিল জুতো দেখে কেউ লেখেন, ‘তোমার উচ্চতায় সমস্যা।’ আবার একজন লেখেন, ‘কত বছর ধরে সংগ্রহ করছেন?’

নুসরাত অভিনীত চারটি সিনেমা গত বছর মুক্তি পেয়েছে। এগুলো হচ্ছে— ‘সেলফি’, ‘তু ঝুটি ম্যায় মক্কার’, ‘ছত্রপতি’, ‘আকেলি’। তার পরবর্তী সিনেমা ‘ছোরি-২’। এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ করেছেন নুসরাত।

গত বছর মুক্তি পায় নুসরাতের সিনেমা ‘আকেলি’। এ সিনেমার স্ক্রিনিংয়ের জন্য হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়ে বিপাকে পড়েন অভিনেত্রী। ইজরায়েল-হামাস যুদ্ধের মাঝে হোটেলে আটকে পড়েন নুসরাত। ভারতীয় দূতাবাস ও ইজরায়েলের দূতাবাসের সহযোগিতায় ফেরেন দেশে।

(ওএস/এসপি/এপ্রিল ১১, ২০২৪)