ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

চলচ্চিত্র প্রযোজকের রহস্যজনক মৃত্যু

২০২৪ এপ্রিল ১৫ ১৮:৩০:০৭
চলচ্চিত্র প্রযোজকের রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক : ঈদ ও নতুন বছরের আনন্দের মাঝে শোবিজে আবারও মন খারাপের খবর। দক্ষিণী সিনেমার প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক সৌন্দর্য জগদীশের রহস্যজনক মৃত্যু হয়ছে। তার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রি।

প্রযোজক সৌন্দর্য জগদীশের আকস্মিক মৃত্যুর খবর মেনে নিতে পারছেন না কেউই। ১৪ এপ্রিল সকালে মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। যদিও মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু পরিবারের সদস্যরা দাবি করেছেন মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক।

সৌন্দর্যকে সম্প্রতি হোলি উৎসবে তার পরিবারের সঙ্গে দেখা গেছে। যেখানে তার মেয়েও ছিলেন, যার বিয়ে হয়েছে সম্প্রতি। ‘স্নেহুতরু’, ‘মস্ত মাজা মাদি’ এবং ‘রামলীলা’র মতো হিট সিনেমা প্রযোজনার জন্য পরিচিত ছিলেন সৌন্দর্য।

সৌন্দর্য জগদীশের ব্যবহার, সবার সঙ্গে মিশতে পারার গুণ, সহকর্মীর সঙ্গে মিলেমিশে কাজ করা, এ সব কারণে খুব পছন্দের মানুষ ছিলেন ইন্ডাস্ট্রিতে।

জানা গেছে, সৌন্দর্য জগদীশ তার বেঙ্গালুরুর বাসভবনে নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। জগদীশের বন্ধু শ্রেয়স বলেন, ‘আত্মহত্যার চেষ্টা করেছিল সে। তারপর মৃত্যু হয়। আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়।’

হার্ট অ্যাটাকের তথ্য ভুয়া বলে তিনি জানান। একইসঙ্গে সেই বন্ধুই জানান, গলায় দড়ি দিয়ে নিজেকে শেষ করেছেন সৌন্দর্য।

(ওএস/এসপি/এপ্রিল ১৫, ২০২৪)