ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

শিল্পী সমিতি নির্বাচন

ডিপজলের বিরুদ্ধে অভিযোগ তুলে নিলেন অভিনেত্রী

২০২৪ এপ্রিল ২১ ১৭:৩৭:২০
ডিপজলের বিরুদ্ধে অভিযোগ তুলে নিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ ছিল সদ্য জয়ী সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে। তবে আজকে তার বিরুদ্ধে লিখিত অভিযোগের মাধ্যমে প্রত্যাহার করেছেন অভিযোগ কারী অভিনেত্রী সাদিয়া মির্জা।

আজ (২১ এপ্রিল) বিকালে বিজয়ী সভাপতি মিশা সওদাগর গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করছেন। তিনি বলেন, আজকে মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে নির্বাচন আচরণবিধি দুই ও তিন ভঙ্গের অভিযোগ এনেছেন সাদিয়া মির্জা। তা তিনি লিখিত অভিযোগ প্রত্যাহার করেছেন। আজকে আমাদের নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার লিখিত ভাবে জানিয়েছেন বিষয়টি।

এদিকে, ২০২৪-২৬ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে মাসুম পারভেজ রুবেল এবং ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী , আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ পদে কমল নির্বাচিত হয়েছেন।

এছাড়া সমিতির কার্যনির্বাহী সদস্য পদে সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু , রিয়ানা পারভিন পলি ও সনি রহমান সদস্য নির্বাচিত হয়েছেন।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর সঙ্গে সদস্য হিসেবে ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।

(ওএস/এসপি/এপ্রিল ২১, ২০২৪)