ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

শৈলকুপায় তীব্র তাপদাহে শরবত বিতরণ

২০২৪ এপ্রিল ২৭ ১৮:১৮:৫১
শৈলকুপায় তীব্র তাপদাহে শরবত বিতরণ

শৈলকুপা প্রতিনিধি : তীব্র গরম ও তাপদাহে জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। গরমের কারণে বিশেষ প্রয়োজন ছাড়া মানুষ ঘর থেকে বের হচ্ছে না। যারা ঘর ছেড়ে বের হচ্ছেন তারাও চলার সময় পানির অভাবে পড়ছেন। এমনি অবস্থা যখন চলমান তখন ভরদুপুরে শরবত বিতরণ করেন একঝাঁক তরুণ যুবক।

ইসলামি ছাত্র আন্দোলন শৈলকুপা উপজেলা শাখার আয়োজনে আজ শনিবার দুপুরে শৈলকুপা হাজীমোড়, চৌরাস্তা, থানা মোড় ও কবিরপুর তিনরাস্তা এলাকায় পথচারী, রিকশা-ভ্যান ও গাড়ির চালক ও যাত্রীসহ শত শত মানুষের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করা হয়। এসময় শরবত পেয়ে পথচারীরা আয়োজনকারীদের ধন্যবাদ জানান। সেই সাথে তাদেরকে এই কার্যক্রমের জন্য প্রশংসা করেন।

ইসলামী ছাত্র আন্দোলন শৈলকুপা উপজেলা শাখার সভাপতি তানভীর আহমেদ জানান, গত ২ সপ্তাহ যাবৎ চলছে তীব্র দাবদাহ। তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ। বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বের হলে প্রচণ্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা। এতে করে হিটস্ট্রোকের সম্ভবনা রয়েছে। তাদের কথা ভেবেই এই উদ্যোগ গ্রহণ করা।

এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ শৈলকুপা শাখার সভাপতি আলহাজ্ব রায়হান উদ্দীন, ইসলামী ছাত্র আন্দোলন শৈলকুপা উপজেলা শাখার সাধারন সম্পাদক রাতুল হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

(এসআই/এসপি/এপ্রিল ২৭, ২০২৪)