ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

স্বামী-শ্বশুর-শাশুড়ির নির্যাতন, তিন সন্তান নিয়ে বিপাকে স্ত্রী 

২০২৪ এপ্রিল ২৭ ১৯:০০:৫৮
স্বামী-শ্বশুর-শাশুড়ির নির্যাতন, তিন সন্তান নিয়ে বিপাকে স্ত্রী 

রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় যৌতুকলোভী স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতন ও ভরণপোষণ না দেওয়ার অভিযোগ করেছেন ভুক্তভোগী এক নারী।

স্বামী, শ্বশুর ও শাশুড়ির নির্যাতনের শিকার সেলিনা আক্তার নামে ওই নারী শনিবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার উত্তর চরবওলা এলাকায় এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে সেলিনা আক্তার বলেন, ৪ বছর আগে জামালপুর সদর উপজেলার উলুআটা গ্রামের আইন উদ্দিনের ছেলে আরিফুল ইসলামের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী ও শাশুড়ি যৌতুকের জন্য বিভিন্নভাবে নির্যাতন শুরু করেন। তাদের ঘরে জমজ সন্তানসহ ৩টি পুত্র সন্তান রয়েছে। গত ৬ মাস আগে সিজারের মাধ্যমে জমজ পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু পরিতাপের বিষয় যে, তার স্বামী শিশু সন্তানের কোন প্রকার খোঁজ-খবর দিচ্ছে না। এরই মধ্যে জমজ সন্তানেরা ভীষণ অসুস্থ হয়ে পড়ে। ভুক্তভুগির ভাইয়েরা জমজ সন্তানদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে এবং ১৬ দিন চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসে। কিন্তু অদ্যবধি তার স্বামী আরিফুল ইসলাম ও শশুরবাড়ির লোকজন খোঁজ-খবর নেয়নি। উল্টো মুঠোফোনের মাধ্যমের ২০ হাজার টাকা দাবি করছে।

ভুক্তভোগী আরো জানান, তার বাবা মারা গেছে। ভাইয়েরাও খুবই গরিব। বর্তমানে তিনি তার বাবার বাড়িতে তিন শিশু সন্তান নিয়ে ভিক্ষাবৃত্তি করে জীবনযাপন করছেন।

(আরআর/এসপি/এপ্রিল ২৭, ২০২৪)