ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

টাঙ্গাইল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

২০২৪ এপ্রিল ৩০ ২০:৩৩:৩০
টাঙ্গাইল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল : প্রচন্ড গরমকে অপেক্ষা করে টাঙ্গাইলের বাসাইল উপজেলার দাপনজর এলাকার ওয়াটার গার্ডেন রিসোর্ট এন্ড স্পাতে সোমবার (২৯ এপ্রিল) দিনব্যাপী সুন্দর মনোরম লোকেশনে টাঙ্গাইল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমনের আনন্দ থেমে থাকেনি।

প্রচন্ড গরমে সুইমিং পুলের সুব্যবহার এবং শীতাতপ নিয়ন্ত্রিত ওয়াটার গার্ডেন রিসোর্ট এন্ড স্পা হল রুমে চমৎকার আয়োজনে সুন্দরভাবে বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে।

সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ কার্যকরী কমিটির সকল সদস্য এবং সাধারণ সদস্যদের পরিবার নিয়ে দিনব্যাপী চমৎকার আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের।

তিনি বলেন, টাঙ্গাইল প্রেসক্লাব সাংবাদিকদের একটি বড় পরিবার। দিনব্যাপী এই বার্ষিক আনন্দ ভ্রমণ আয়োজন আমার কাছে খুবই ভালো লেগেছে। ব্যস্ত সাংবাদিকরা হাজারো কাজের মাঝে একটু বিনোদন খোঁজে, যা সাংবাদিকের একত্রে মিলেমিশে থাকা, খেলাধুলার আয়োজনে তা সম্ভব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা জর্জকোর্টের পিপি এডভোকেট এস আকবর খান, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ।

বার্ষিক আনন্দ ভ্রমণে প্রেসক্লাবের সদস্যদের পরিবার নিয়ে বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করা হয়। দুপুরে মধ্যাহৃ ভোজের পর কিছুক্ষণের বিরতি নিয়ে আকর্ষনীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্রতে মোট ৫৭টি পুরষ্কার লটারীর মাধ্যমে প্রদান করা হয়।

(এসএএম/এএস/এপ্রিল ৩০, ২০২৪)