ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে পাংশায় স্মারকলিপি প্রদান 

২০২৪ মে ০৬ ১৮:২৪:৩৮
গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে পাংশায় স্মারকলিপি প্রদান 

বিশেষ প্রতিনিধি : জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে দেশের বিভিন্ন স্থানের মতো পাংশায় স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নেতৃবৃন্দ।

সোমবার (৬ মে) দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর পক্ষ থেকে রাজবাড়ীর পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও পাংশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতি ও সাংবাদিকদের ১৪ দফা বাস্তবায়নের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক হামজা শেখ।

উল্লেখ্য, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছয় বছর ধরে ১-৭ মে জাতীয় গণমাধ্যম সপ্তাহ উদযাপন করে আসছে। সপ্তাহটি কে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে প্রতি বছর প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করে আসছে। এ বছর ১ থেকে ৭ মে পর্যন্ত স্থানীয় সংসদ সদস্য ও জেলা উপজেলা প্রশাসনের মাধ্যমে স্মারকলিপি প্রদানের উদ্যোগ নেওয়া হয়েছে।

(একে/এসপি/মে ০৬, ২০২৪)