ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

‘ফখরুলের মানসিক ট্রমা ভয়ংকর পর্যায়ে’

২০২৪ মে ২৪ ১২:৪৯:৩২
‘ফখরুলের মানসিক ট্রমা ভয়ংকর পর্যায়ে’

স্টাফ রিপোর্টার : বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মানসিক ট্রমা ভয়ংকর পর্যায়ে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৪ মে) সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারা নির্বাচন ঠেকাতে গিয়ে ব্যর্থ। এখন এদিকও নেই, ওদিকও নেই। এখন তো বন্ধুরা এসেও তাদের উৎসাহিত করে না। আগে তো সকালে ঘুম থেকে উঠেই মার্কিন দূতাবাসে গিয়ে নাস্তা করতো। বিদেশি বন্ধুরা ক্ষমতায় বসাবেন, সে স্বপ্নও এখন শেষ।

ওবায়দুল কাদের বলেন, অপরাধীকে আমরা অপরাধী হিসেবে দেখি, অপরাধ করলে তাকে শাস্তি পেতে হবে। সরকার কাউকে প্রটেকশন দেয় না। অপরাধীকে আমরা অপরাধী হিসেবে দেখি। অপরাধ করলে তাকে শাস্তি পেতে হবে।

সেতুমন্ত্রী বলেন, কোনও কোনও ব্যক্তি যত প্রভাবশালী হোক, অপরাধ-অপকর্ম করতে পারবে না। কিন্তু প্রশ্ন থেকে যায়, কেউ অপরাধ করলে শাস্তি পাওয়ার ব্যাপারে সরকার সৎসাহস দেখিয়েছে কি না? শেখ হাসিনা সরকার সে সৎসাহস দেখিয়েছে।

তিনি আরও বলেন, অপরাধ কোনো ক্ষমতাসীন ব্যক্তি করতে পারে, প্রশ্ন থেকে যায়। প্রশ্ন হলো অপকর্ম বা অপরাধ শান্তি পেয়েছে কি না? শেখ হাসিনা সরকারের সেই সৎ সাহস আছে। অপরাধ করে কেউ পার পাবে না। দুদক ও বিচার বিভাগ স্বাধীন।

(ওএস/এএস/মে ২৪, ২০২৪)