ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা

২০২৪ মে ২৪ ১৭:৫১:৪৭
ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহে ফাতেমা খাতুন নামে এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার ভোররাতের দিকে সদর উপজেলার খালকোলা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় নিহত ওই নারীর পুত্রবধূকে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

নিহত ফাতেমা খাতুন ওই গ্রামের দুবাই প্রবাসী আবেদ আলীর স্ত্রী ও আহত বীথি খাতুন তাঁর ছেলে মালয়েশিয়া প্রবাসী মেহেদী হাসানের স্ত্রী।

স্থানীয়রা জানান, ভোররাতে গলাকাটা অবস্থায় বীথি খাতুন প্রতিবেশীর বাড়িতে উপস্থিত হন। মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। পরে স্থানীয় বেতাই চণ্ডীপুর পুলিশ ক্যাম্পে খবর দিলে তাঁরা এসে ঘরে ফাতেমার গলাকাটা মরদেহ দেখতে পায়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন বলেন, হত্যাকারীরা ওই দুজনকে মৃত ভেবে বাড়িতে থাকা টাকা নিয়ে চলে যায়। ওই সূত্র ধরে দূর্গাপুর গ্রামের সাগর মণ্ডল ও ছোট ঝিনেদা গ্রামের সাগর কুটিকে আটক করা হয়েছে। হত্যাকারীরা পেশায় রাজমিস্ত্রি। গত কয়েক দিন ধরে ওই বাড়িতে তাঁরা কাজ করছিল। সম্প্রতি ব্যাংক থেকে টাকা তুলে এনেছিল এ খবর শোনার পর হত্যার পরিকল্পনা করে হত্যাকারীরা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(একে/এসপি/মে ২৪, ২০২৪)