ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ধামরাইয়ে শ্রমিকবাহী ২ বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৪০

২০২৪ মে ২৭ ২০:৪৬:২৫
ধামরাইয়ে শ্রমিকবাহী ২ বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৪০

দীপক চন্দ্র পাল, ধামরাই : ঢাকা আরিচা মহা সড়কের ধামরাই থানা ষ্ঠ্যান্ডের কাছে (কড়াই কারখানার সামনে) লক্কর ঝক্কর দুই শ্রমিকবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪০ জন আহত হয়েছে। এদের মধ্যে ১৯ জনকে ধামরাই সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে ধামরাই সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তপক্ষ আবাসিক কর্মকর্তা ডাঃ আহামেদুল হক তিতাস জানিয়েছেন। এদের মধ্যে গোপিনাথ পুরের রবীন্দর ছেলে চালক ননী গোপালকে গুরুতর অবস্থায় ঢাকার পুঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে বলে হাসপাতাল সুত্র। বাকিরা ভিবিন্ন ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। এসময় প্রচন্ড বাতাস ও বৃষ্টি হচ্ছিল। এদের মধ্যে নারী শ্রমিক বেশী।

সোমবার সকাল সাড়ে সাতটায় এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছে। দুর্ঘটনার সময় মহা সড়কে প্রায় নিরব পরিবেশ থাকায় আহতদের উদ্ধারে বিলম্ব ঘটে বলেও জানা গেছে।

দুর্ঘটনা সকাল সাড়ে সাতটায় ঘটলেও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসেন সকাল নটায়। এসে আঃ খালেক নামের এক কর্মকর্তা ছবি তুলেন। তার কাছে কেউ মারা গেছে কিনা জানতে চাইালে জানেন না বলে জানান।

ধামরাই থানার পুলিশও অনেক পরে এসে ঘটনাস্থ পরিবেশ নিয়ন্ত্রণে নিতে চেষ্টা করেন।রেকার যথা সময়ে না আসায় দূূর্ঘনাস্থলের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। মহাসড়কের সড়কে মাঝ খানে হওয়ায় উদ্ধার কাজে সমস্যা হয়।

ধামরাই ফায়ার ষ্টেশনের কর্মকর্তা মোঃ সোহেল রানা জানান সোমবার সকাল সাড়ে সাতটার দিকে এদূর্ঘটনা ঘটে ।এসময় আহতদের ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা দ্রুত উদ্ধারের পর তাদের এ্যাম্বুলেন্স করে ধামরাই সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।এসময় ঘটনাস্থলের উভয় পাশে যানজটের সৃষ্টি হয় বলে জানান তিনি।

(ডিসিপি/এএস/মে ২৭, ২০২৪)