ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

কাপাসিয়ায় নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিহত ২ 

২০২৪ জুলাই ২৭ ১৮:১৪:৫৯
কাপাসিয়ায় নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিহত ২ 

সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়ায় উপজেলার ব্রহ্মপুত্র নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সনমানিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স তাদের মৃতদেহ উদ্ধার করেন।

নিহত দুইজন হলেন—সনমানিয়া ইউনিয়নের সনমানিয়া গ্ৰামের আলতাফ হোসেন ছেলে ফাহাদ হোসেন একই গ্ৰামের মফিজ উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম।

প্রতক্ষদশীরা জানান, আজ শুক্রবার সকালের দিকে আট বন্ধু মিলে ওই নদিতে গোসল করতে নামে। সনমানিয়া এলাকায় বানার ও ব্রহ্মপুত্র দুই নদের মোহনায় স্রোতের সঙ্গে তারা দুজন ভেসে যেতে থাকে। একসময় তারা পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে তাদের কোনো সন্ধান পায়নি পরে কাপাসিয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খবর দেয়। ফায়ার সার্ভিসের সদস্যরা রাতে দুজনের মৃতদেহ উদ্ধার করেন।

কাপাসিয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ওয়্যার হাউস ইন্সপেক্টর মো. মাহফুজুর রহমান জানান, খবর পেয়ে তাৎক্ষণিক টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সংবাদ পাঠানো হয়। কাপাসিয়া, টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ডুবুরি দল পায় ছয় ঘণ্টা উদ্ধার চালিয়ে দুজনের মৃতদেহ উদ্ধার করে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, ‘পানিতে ডুবে দুজনের মৃত্যু সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিনা ময়নাতদন্ত করে নিহতদের পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। কাপাসিয়া থানায় অপমৃত্য মামলা করা হয়েছে।

(এসকেডি/এসপি/জুলাই ২৭, ২০২৪)