ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

৩টি মোটরসাইকেল উদ্ধার

রাজবাড়ী ও ফরিদপুর থেকে আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

২০২৪ জুলাই ২৭ ১৮:২২:০৭
রাজবাড়ী ও ফরিদপুর থেকে আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

একে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ী ও ফরিদপুরে অভিযান চালিয়ে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করাসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলো- রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার সাহের মন্ডল পাড়ার মোঃ আলাউদ্দিন নলিয়ার ছেলে মানিক নলিয়া ওরফে আকাশ (২২), হাজী দুদুখান পাড়ার মোঃ বাবু শেখের ছেলে মোঃ হোসেন শেখ (১৯), ফরিদপুর কোতয়ালী থানার চর মাধবদিয়া ইউপির লোকমান খারডাঙ্গী গ্রামের মির্জা মাসুদ রানার ছেলে মির্জা জান্নাতুল পারভেজ (২২), রিয়াজ উদ্দিন মাতুব্বর ডাঙ্গীর মোঃ ফারুক হোসেনের ছেলে মোঃ রাফিজ মাহমুদ (১৯), ভাষানচর অম্বিকাপুর ইউপির মোঃ আইয়ুব শেখের ছেলে মোঃ লিখন শেখ (২৩), গেরদা ইউপির বাখুন্ডা পশ্চিমপাড়ার মোঃ আবুল মিয়ার ছেলে মোঃ তানজিল হাসান শান্ত (২৪), পৌরসভা ১২নং ওয়ার্ডের ওয়ারলেস পাড়ার মোঃ সোহরাব মোল্লার ছেলে সানমুন ইসলাম (২৫)।

শুক্রবার সন্ধ্যা ৭টার সময় রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার এসআই মিলন চন্দ্র বর্মন সঙ্গীয় এসআই সনজীব জোয়াদ্দার, এএসআই শেখ রাজীব হোসেন গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দঘাট থানার সাহের মন্ডলপাড়ার আসমত খাঁর বাড়ীর উঠানে চোরাই মোটরসাইকেল বিক্রয় কালে অভিযান পরিচালনা করেন। অভিযান টের পেয়ে সেখানে মোটরসাইকেলটি রেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে মোঃ মানিক নলিয়া ওরফে আকাশকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী অভিযান পরিচালনা করা হয়।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান খান বলেন, সন্ধ্যা থেকে রাতভর রাজবাড়ীর গোয়ালন্দ ও ফরিদপুর কোতয়ালী থানায় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মানিক ওরফে আকাশ, হোসেন শেখ, রাফিজ মাহমুদ, মির্জা জান্নাতুল পারভেজ, লিখন শেখ, তানজিল হাসান শান্ত, সানমুনদেরকে ৩টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের শনিবার দুপুরে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

(একে/এসপি/জুলাই ২৭, ২০২৪)