ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নড়াইলে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার

২০২৪ জুলাই ২৭ ২০:০৮:১৭
নড়াইলে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার

নড়াইল প্রতিনিধি : নড়াইল সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির নানা সরঞ্জম উদ্ধার করা হয়।

শুক্রবার (২৬ জুলাই) গভীর রাতে সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের কমলাপুর গ্রামে একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতির সময় টহল পুলিশ তাদের হাতেনাতে গ্রেফতার করে।

শনিবার (২৭ জুলাই) বিকেলে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, নড়াইলের নড়াগাতি থানার মো. মুরাদ মোল্যা (২৮), খুলনার কয়রা থানার চরমুখা গ্রামের মো. আব্দুর রউফ (৪০), ভোলা সদরের হনি কোরলিয়া গ্রামের মো. সবুজ (৫৬), খুলনার খালিশপুরের মো.শুভ (২৪) এবং বরিশালের বাকেরগঞ্জ থানার কলশকাঠি গ্রামের মো.আবু সাঈদ মোল্যা (২৫)।

পুলিশ জানায়, শুক্রবার গভির রাতে কমলাপুর কুন্ডুপাড়া এলাকায় শ্যামা কুন্ডুর বাড়ি ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একটি ডাকাত দল। এসময় টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল নিয়ে ডাকাত দলের দুইজন পালিয়ে গেলেও ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত নানা ধরনের সরঞ্জাম ও একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

এ বিষয়ে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শনিবার দুপুরে তাদেরকে আদালতে মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

(আরএম/এএস/জুলাই ২৭, ২০২৪)