ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

সিরাজগঞ্জের মেধাবী ছাত্রী আয়েশার আর লেখাপড়া বন্ধ হবে না

২০১৭ জুন ১২ ২১:১২:৩০
সিরাজগঞ্জের মেধাবী ছাত্রী আয়েশার আর লেখাপড়া বন্ধ হবে না

মারুফ সরকার, সিরাজগঞ্জ : বিভিন্ন পএিকায় সংবাদ প্রকাশ হওয়ার প্রেক্ষিতে টাকার অভাবে সিরাজগঞ্জ সরকারি মহিলা কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হতে পারছিল না সিরাজগঞ্জ পৌর এলাকার তেলকুপি গ্রামের মেধাবী ছাত্রী আয়েশা সিদ্দিকা।

কয়েকটি পত্রিকায় এ খবরটি ছাপা হলে সেটা দেখে এগিয়ে আসেন ফেসবুক আইকন মামুন বিশ্বাস। ফেসবুকের মাধ্যমে টাকা সংগ্রহ করে আয়েশার লেখাপড়া করার স্বপ্ন পূরণ করলেন তিনি। আর লেখাপড়া বন্ধ হবে না আয়েশার।সোমবার সকালে সিরাজগঞ্জ এস এস রোড এলাকায় মেধাবী ছাত্রী আয়েশার হাতে কলেজ ভর্তি ফি, বই ও ড্রেস বানানো বাবদ ১০ হাজার টাকা তুলে দেওয়া হয়।

এছাড়া আয়েশার লেখারপড়ার জন্য মাসিক এক হাজার টাকা বৃত্তির ব্যবস্থা করা হয়েছে।এ সময় উপস্থিত ছিলেন চ্যানেল একাত্তর টিভির জেলা প্রতিনিধি মাসুদ পারভেজ, এটিএন বাংলার ফৈরদৌস হাসান, যমুনা টিভির গোলাম মোস্তফা রুবেল, সাংবাদিক মারুফ সরকার, বাংলাদেশ অবজারভারের অশোক ব্যানার্জী, সাংবাদিক তানিম তূর্য, ইলোরা হিজাবের মালিক আল-আমিন।

উল্লেখ্য, আয়েশা সিরাজগঞ্জ সদর উপজেলার হিলফুল ফুযুল মডার্ন উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি ও এসএসসি জিপিএ-৫ পেয়েছে। সে লেখাপড়া করে ইঞ্জিনিয়ার হতে চাই।

(এমএস/এএস/জুন ১২, ২০১৭)